Space For Advertisement

পার্বতীপুরে যাত্রীবেশে ব্যবসায়ীর ১ লাখ টাকা ছিনতাই

পার্বতীপুরে যাত্রীবেশে ব্যবসায়ীর ১ লাখ টাকা ছিনতাই

ঢাকা, সোমবার, ১৭ জুলাই ২০১৭ (সিদ্দিক হোসেন) : পার্বতীপুরের হাবড়া-ভবানীপুর এলাকার হাইওয়ে সড়কে গতকাল রোববার রাত ১১.২০ মিনিটের দিকে মোরছালিন (২৬) নামের এক ধান ব্যবসায়ীর ১ (এক) লাখ টাকা ছিনতাই হয়েছে। ছিনতাইকারীদের চিনে ফেলায় তারা ওই ব্যবসায়ীকে শ^াসরোধ করে হত্যার চেষ্টাও চালায়। এলাকার রামলাল মেম্বারের সহায়তায় সে এখন পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোরছালিন হাবড়া ইউনিয়নের পান্থাপাড়া(খামাড়পাড়া) গ্রামের মৃত তছলিম উদ্দিনের পুত্র বলে জানা গেছে।
ভবানীপুর বাজারের স্কুল শিক্ষক আব্দুল কাফি জানান, মোরছালিন বাবড়া হাটে ধান বিক্রির এক লক্ষ টাকা নিয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে চতরাপুল নামক স্থানে ছিনতাইয়ের কবলে পড়েন। একই ভ্যানে যাত্রীবেশে থাকা ৪/৫জন ছিনতাইকারী অস্ত্রের মুখে ওই ব্যবসায়ীকে রাস্তার পাশের্^ জনৈক আওলাদের নির্জন বাগানবাড়িতে নিয়ে যায়। সেখানে তারা তাকে মারপিট করে সমস্ত টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারী ও ভ্যান চালককে চিনে ফেলায় তারা ওই ব্যবসায়ীকে শ^াসরোধ করে হত্যার চেষ্টাও চালিয়েছিল। মোরছাালিন কৌশলে তাদের কাছ থেকে পালিয়ে পিরোজপুর গ্রামের রামলাল মেম্বারের বাড়িতে গিয়ে প্রানে রক্ষা পান।
পার্বতীপুর মডেল থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, ছিনতাইয়ের সংবাদটি তিনি শুনেছেন। থানায় মামলা দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor