Space For Advertisement

সাহায্যের আবেদন

 সাহায্যের আবেদন

আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, নিরুপায় দৌলত খান বিজয়ের জীবন। তার জীবন বাঁচাতে তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। কিডনি রোগে আক্রান্ত হয়ে দৌলত খান বিজয় একমাস যাবৎ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। নষ্ট হয়ে গেছে দুটি কিডনি। ডায়ালাইসিস করে কিছুটা সুস্থ থাকার চেষ্টা চলছে। চিকিৎসকরা বলছেন, দ্রুত উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিয়ে অপারেশনের মাধ্যমে কিডনি রিপ্লেসমেন্ট করা না গেলে হয়তো বাঁচানো যাবে না দৌলতকে।

জরুরি ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। দিনদিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে এ ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করতে পারছেন না তার পরিবার। বর্তমানে দৌলত চট্টগ্রাম নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নের নোয়াজিষপুর গ্রামের রহমত আলী সিকদার বাড়ীর মৃত আবদুল গফুরের একমাত্র ছেলে তরুণ সংগঠক, লেখক ও ছাত্রনেতা দৌলত খাঁন বিজয়। দৌলত চট্টগ্রামের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন এবং তার হাতের লেখা বেশকিছু কবিতা আঞ্চলিক ও জাতীয় দৈনিকে ছাপানো হয়েছে। এমতাবস্থায় তার অসহায় ও নিরুপায় পরিবার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন। অসহায় দৌলত খান বিজয়ের চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুন- ০১৮২১৬৪৬৭৮৩ ((বিকাশ নাম্বার)।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor