Space For Advertisement

রাশিফল

রাশিফল

১১ মার্চ 

ড. মুহম্মদ আনিসুল হক

আজ ২৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ২২ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ২ ও ৭। শুভ বার : সোম। শুভ রত্ন : মুক্তা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। শরীর ভালো থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক বিষয়াদির জন্য সময় অনুকূল থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শরীর ভালো নাও যেতে পারে। অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো সমস্যা হতে পারে। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়াতে পারেন। অনৈতিক কোনো কাজে সম্পৃক্ত না হলেই ভালো করবেন। শরীর ভালো নাও যেতে পারে। প্রয়োজনবোধে ডাক্তারের পরামর্শ নিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কাজে সুফল পাবেন। আয় বৃদ্ধির যোগ আছে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রাইজবন্ড বা লটারির টিকেট কিনলে সুফল পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পেশাগত দিক ভালো যাবে। কর্মস্থলে কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। অধস্তন কর্মচারীদের ওপর নিজের কর্তৃত্ব বজায় রেখে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। কোনো শোক সংবাদ পেতে পারেন। অসুখকে অবহেলা না করলেই ভালো করবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো ব্যাপারে কারো ওপরে নির্ভর করা ঠিক হবে না। আতিথেয়তার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। কর্মোদ্দীপনা বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। স্থাবর সম্পত্তি কেনাকাটার সম্ভাবনা আছে।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor