Space For Advertisement

জোড়ালো হচ্ছে নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জন

জোড়ালো হচ্ছে নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জন

ঢাকা, রোববার, ১৩ মে ২০১৮ (স্পোর্টস ডেস্ক) :​ গুঞ্জন নিত্য সঙ্গী হিসেবে নেইমার ডি সিলভার কাছে খুব স্বাভাবিক ব্যাপার হয়ে গেছে। বার্সেলোনা ছেড়ে প্যারিস-সেইন্ট-জার্মেইয়ে (পিএসজি) যাওয়ার আগে থেকেই বিশ্বজুড়ে তাকে নিয়ে আলোচনা শুরু। এরপর একের পর এক সংবাদের শিরোনাম হয়েছেন এই তারকা। এবার প্যারিস ছেড়ে মাদ্রিদে যাচ্ছেন নেইমার- এমন গুঞ্জন বেশ অনেকদিন থেকেই ভেসে বেড়াচ্ছিল বাতাসে। তবে এবার গুঞ্জনটা জোরালো হয়েছে। বরাবরের মতো এবারও নেইমারের বাবার কার্যক্রমে গুজব ডালপালা মেলতে শুরু করেছে। 

নেইমারের বাবা পিনি জাহাবির নামের একটি এজেন্টের সঙ্গে প্যারিসে দেখা করেন। এরপর থেকেই নেইমারের পিএসজি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়াটা কেবলমাত্র সময়ের ব্যাপার বলে মনে করছেন অনেক ফুটবল বিশেষজ্ঞরা। কারণ, এই ব্রাজিলিয়াল তারকাকে পেতে রিয়াল মাদ্রিদও যে আগ্রহী সেটা মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের কথায় সুস্পষ্ট। 
নেইমার নাকি তাঁর ক্লাব সতীর্থদের জানিয়ে দিয়েছেন, রাশিয়া বিশ্বকাপের পর প্যারিসে আর ফিরছেন না। মাদ্রিদ ভিত্তিক পত্রিকা এএসে এমন খবরই রটেছে। শুধু তাই নয়। নেইমারের রিয়ালে যোগ দেয়ার সম্ভাবনা নিয়ে পত্রিকাটি কাভার স্টোরিও করেছে।

গত বছর রেকর্ড দামে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে প্যারিসের ক্লাব পিএসজিতে পাড়ি দিয়েছিলেন নেইমার। পায়ের অস্ত্রোপচারের কারণে গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে আছেন বিশ্বের দামি এই তারকা।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor