Space For Advertisement

শ্রীনগরে ৬ মাদকসেবীর কারাদণ্ড

শ্রীনগরে ৬ মাদকসেবীর কারাদণ্ড

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ (নিজস্ব প্রতিনিধি) :​ মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬ মাদকসেবীকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় ২২১ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

রোববার (২০ মে) দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বালাশুর বাজার, ভাগ্যক‍াল বাজার ও শ্যামসিদ্দির গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়।

এছাড়া দুপুর ৩টার দিকে উত্তর জাহানাবাদ গ্রাম থেকে ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৩৭০ টাকাসহ রাসেল (২১) নামে একজনকে আটক করা হয়।

সোমবার (২১ মে) দিবাগত রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‍্যাব।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- দক্ষিণ মান্দ্রা গ্রামের মোহন খানের ছেলে মেহেদী হাসান (২১), কামারগাঁও গ্রামের কামাল হোসেনের ছেলে সুমন শেখ (৩২), উওর মান্দ্রা গ্রামের মিজানুর রহমানের ছেলে হাজাম (২৫),

শ্যামসিদ্দি গ্রামের মোস্তফা হোসেনের ছেলে রুবেল হোসেন (২৮),ওমপাড়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মো. রুবেল (২৭) ও কলেজপাড়ার মৃত মাজেদ শেখের ছেলে সুমন শেখ (২৮)। এছাড়া ইয়াবাসহ আটক যুবক বাঘরা (চুরাপাড়া) গ্রামের মো. শুক্কুর ব্যাপারীর ছেলে মো. রাসেল ব্যাপারী।

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, সহকারী পরিচালক জানান, অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহিদুল ইসলাম উপস্থিত থেকে আসামিদের ১ বছর করে বিনাশ্রম করাদণ্ড দেন।

রাসেলের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor