Space For Advertisement

কুমিল্লায় বিএনপির ৯ নেতাকর্মী কারাগারে

কুমিল্লায় বিএনপির ৯ নেতাকর্মী কারাগারে

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ (নিজস্ব প্রতিনিধি) : গতকাল সোমবার জেলার সদর দক্ষিণ মডেল থানার সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় কুমিল্লা জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক হাবিবুর রহমান এ আদেশ দেন। বার্তা সংস্থা ইউএনবি এ তথ্য দিয়েছে।

কারাগারে পাঠানো নেতাকর্মীরা হলেন—মো. আবুল বাসার (৪২), সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ (৫০), আবুল বাসার (৪০), আবুল খায়ের (৩৫), জাফর আহম্মেদ (৪৮), কবির আহমেদ (৪০), জাকির হোসেন (৩৫), শাহজাহান মোল্লা (৪০) ও ভিপি আবদুল্লাহ (৩৮)।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার লামপুর এলাকায় বিস্ফোরক দ্রব্যসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে গত ৮ সেপ্টেম্বর সদর দক্ষিণ মডেল থানায় বিএনপি

ও অঙ্গসংগঠনের ২২ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামাসহ ৩০-৩৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম গাজী। এ মামলার নয়জন আসামি গত ৮ অক্টোবর হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের জামিন নেন।

আসামিপক্ষের আইনজীবী আবদুল মোতালেব মজুমদার জানান, এ মামলায় হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী আসামিরা আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাঁদের কারাগারে প্রেরণের আদেশ দেন।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor