Space For Advertisement

টস জিতে ব্যাটিংয়ে ওয়ার্নারের সিলেট

 টস জিতে ব্যাটিংয়ে ওয়ার্নারের সিলেট

ঢাকা, বুধবার, ০৯ জানুয়ারী ২০১৯ (স্পোর্টস ডেস্ক) : হারে এবারের বিপিএল মিশন শুরু হয়েছে সিলেট সিক্সার্সের। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে পরাজিত হয়েছে সিক্সার্সরা। ফলে প্রথম জয়ের খোঁজে ‘চায়ের দেশের’ দলটি। সেই লক্ষ্যে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সিলেট অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জয় দিয়ে বিপিএল অভিযান শুরু করেছে চিটাগং। নিজেদের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়েছে বন্দরনগরীর দলটি। জয়ের ধারা অব্যাহত রাখতে মরিয়া ভাইকিংসরা। সিলেটের হয়ে বিদেশি খেলোয়াড় খেলছেন ডেভিড ওয়ার্নার, নিকোলাস পুরান, সন্দীপ লামিচানে ও মোহাম্মদ ইরফান। অন্যদিকে চিটাগংয়ের হয়ে বিদেশি ক্রিকেটার খেলছেন মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, রবি ফ্রাইলিংক ও সিকান্দার রাজা।

সিলেট সিক্সার্স: লিটন দাস, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), নাসির হোসেন, আফিফ হোসেন, সাব্বির রহমান, নিকোলাস পুরান, অলক কাপালি, তাসকিন আহমেদ, সন্দ্বীপ লামিচানে, আল-আমিন হোসেন ও মোহাম্মদ ইরফান।

চিটাগং ভাইকিংস: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), সিকান্দার রাজা, মোসেদ্দক হোসেন, নাঈম হাসান, রবি ফ্রাইলিঙ্ক, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor