Space For Advertisement

ক্ষমা চাইলেন দীপিকা!

ক্ষমা চাইলেন দীপিকা!

ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০১৯ (বিনোদন ডেস্ক) : জমকালো আয়োজনের মধ্য দিয়ে এবার অনুষ্ঠিত হয়ে গেল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে হাতে হাত ধরে উপস্থিত হন তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে এবারের অনুষ্ঠানে কেবল একটি পুরস্কার ঝুলিতে পড়েছে তাদের।  সেরা অভিনেত্রীর জন্য দীপিকা নমিনেশন পেলেও সেই পুরস্কার ছিনিয়ে নেন আলিয়া ভাট।  সম্প্রতি এক পোস্টের মাধ্যমে নিজের এই হাড়ের জন্য ভক্তকুলের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

এবারের ফিল্মফেয়ারে ‘পদ্মাবত’ সিনেমাটি সবথেকে বেশি সংখ্যক বিভাগে নমিনেশন পেয়েছিল, প্রায় ১৭টি।  সিনেমাটি চারটি পুরস্কার জিতেছে, যার মধ্যে-প্লে ব্যাক সিঙ্গিং, বেস্ট অ্যালবম, কোরিওগ্রাফি ও সেরা অভিনেতা ক্রিটিক বিভাগ রয়েছে। তবে ‘পদ্মাবত’ সিনেমার জন্য দীপিকা কোনো পুরস্কার না পাওয়ায় তার ভক্তকুল রীতিমতো মুষড়ে পড়েছেন এবং অনেকে বলিউডের সবচেয়ে বড় রাতকে ‘পেইড অ্যাওয়ার্ডস' বলেও সমালোচনা করা শুরু করেছেন।

তবে ‘দীপিকা পাডুকোন ফ্যান পেজ' নামে একটি ইনস্টাগ্রাম পেজে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দীপিকা তার ভক্তদের নিরাশ করার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন এবং জানিয়েছেন, তিনি আরও ভালো ভালো কাজ নিয়ে আগামী দিনে ফিরে আসবেন।

লেখা হয়েছে, ‘আমার সকল ভক্তকে বলছি আপনাদের মাথা নীচু হয়ে গিয়েছে জানি। তার জন্য আমি খুবই দুঃখিত। আমি প্রতিজ্ঞা করছি, সামনের বছর আরও কঠিন পরিশ্রম করব এবং এর পরে শুধুই উন্নতিই দেখবেন আপনারা।’

সেরা অভিনেত্রীর জন্য শুধু দীপিকা এবং আলিয়াই নন, নমিনেশন পেয়েছিলেন নীনা গুপ্ত, রানী মুখার্জি ও টাবু। তবে নীনা গুপ্ত সেরা অভিনেত্রী ক্রিটিক বিভাগে পুরস্কৃত হয়েছেন। আয়ুষ্মান খুরানাও সেরা অভিনেতা ক্রিটিক বিভাগে পুরস্কার ছিনিয়ে নিয়েছেন রণবীর সিংয়ের সঙ্গেই। সেরা সিনেমার পুরস্কার পেয়েছে ‘রাজি'। সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন মেঘনা গুলজার ‘রাজি'-র জন্য। সেরা গায়কের পুরস্কার গেছে অরিজিৎ সিংহের কাছে ‘অ্যায় ওয়াতন' গানের জন্য।

তবে দীপিকা কিন্তু বসে নেই। তিনি যে ফের কোমর বেঁধে কাজ শুরু করে দিয়েছেন তা বোঝা যাচ্ছে ‘ছপাক' সিনেমার ফার্স্ট লুক দেখে। এই সিনেমায় দীপিকা অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন। সিনেমায় দীপিকার চরিত্রটির নাম মালতী। পরিচালক অবশ্যই ফিল্মফেয়ারের সেরা পরিচালক মেঘনা গুলজার। আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছপাক’।


সংশ্লিষ্ট আরও খবর

সর্বশেষ খবর

Today's Visitor