বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

মুক্তখবর :
এপ্রিল ২০, ২০১৯
news-image

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা কামাল (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, তিনি মাদক ব্যবসায়ী। গতকাল শুক্রবার দিবাগত গভীর রাত ৩টার দিকে উপজেলার ঘোষগাতী মহল্লায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে আজ শনিবার সকালে গণমাধ্যমকে জানিয়েছেন উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ।

নিহত মোস্তফা কামাল উপজেলার কাওয়াক মহল্লার বাসিন্দা ছিলেন। ‘বন্দুকযুদ্ধ’ সম্পর্কে ওসির ভাষ্য হচ্ছে, ‘ঘোষগাতীতে মাদকের একটি বড় চালান বিক্রির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়।

‘এ সময় মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। পরে ঘটনাস্থল তল্লাশি করে মোস্তফা কামালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া সনি আহমেদ, সঞ্জীব কুমার সাহা, সেলিম রেজা ও সঞ্জয় কুমার নামে চার মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পাশাপাশি ৮০টি ইয়াবা ও ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।’ মোস্তফা কামালের বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি। তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।