বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

শিবগঞ্জে পাটক্ষেতে বোমা বিস্ফোরণ, কলেজছাত্রসহ আহত ২

মুক্তখবর :
এপ্রিল ২৭, ২০১৯
news-image

ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় পাটক্ষেতে বোমা বিস্ফোরণে এক কলেজছাত্রসহ দুজন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উজিপুর গ্রামের সেরাজুল ইসলামের ছেলে ও উজিপুর আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র মো. সোহেল রানা (১৮) ও একই গ্রামের মৃত তামসুর রহমানের ছেলে মো. ফদু (৪৪)।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে উজিরপুর ইউনিয়নের চামাগ্রামের একটি পাটক্ষেতে হঠাৎ করেই বোমার বিস্ফোরণ ঘটে। এতে সোহেল রানা ও মো. ফদু গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। তবে পাটক্ষেতে বোমা বিস্ফোরণ ও তাদের আহত হওয়ার বিষয়টি রহস্যজনক বলে অভিযোগ করেছেন তারা।

শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান জানান, দুজন পাটক্ষেতে কাজ করার সময় বোমা বিস্ফোরণে আহত হয়েছেন। তাদের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ ঘটনাটির তদন্তে মাঠে নেমেছে। পরে বিস্তারিত জানানো হবে।