বুধবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং

প্রথমবার কাকে? মুখ খুললেন পান্ডেকন্যা

মুক্তখবর :
মে ৫, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ০৫ মে ২০১৯ (বিনোদন ডেস্ক) : আসছে শুক্রবার মুক্তি পাচ্ছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। সেই উত্তেজনা তো আছেই। সঙ্গে জোর প্রচারণার ব্যস্ততা। এই তারকা-সন্তানকে নিয়ে ভক্তকুলে আগ্রহের অন্ত নেই।

পুনিত মালহোত্রা পরিচালিত ও করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ বড়পর্দায় উঠছে ১০ মে। এ ছবি দিয়ে বলিউডে পা রাখছেন আরেক তরুণী তারা সুতারিয়া, গায়িকা হিসেবে বি-টাউনে যাঁর সুখ্যাতি আছে। তাঁরা জুটি বেঁধেছেন ‘বাঘি’ খ্যাত টাইগার শ্রফের সঙ্গে। এরই মধ্যে মুক্তি পেয়েছে এ ছবির চারটি গান। অন্তর্জালে বেশ সাড়া ফেলেছে গানগুলো।

প্রথম সিনেমা আর জোর প্রচারণার মধ্যেই অনন্যা পান্ডে প্রকাশ করলেন নিজের জীবনের প্রথম চুমুর অভিজ্ঞতা। বললেন, টাইগার শ্রফকেই তিনি প্রথমবার চুমু দিয়েছেন, এর আগে কখনোই আর কাউকে চুমু দেননি তিনি।

চুম্বন সম্পর্কিত প্রশ্নের মুখোমুখি হন অভিনেতা টাইগার শ্রফও। তাঁর চুমুই সেরা কি না—এমন প্রশ্নের জবাবে টাইগার বলেন, ‘উম… আমার চুমু সেরা কি না, তা আসলে জানি না।’ সঙ্গে সঙ্গেই সহ-অভিনেত্রী তারা সুতারিয়ার উত্তর, ‘আমার চুমুই সেরা!’ কম যান না অনন্যাও। তারার সঙ্গে সহমত পোষণ করে বলেন, ‘আমিই তার সাক্ষী।’ এরপরই অনন্যা বলেন, টাইগারকে দেওয়া চুমুই ছিল তাঁর জীবনের প্রথম।

‘মা, এটাই আমার জীবনের প্রথম চুমু, আর কাউকেই চুমু দিইনি। তাই তুলনাও করতে পারব না। এটাই সেরা প্রথম চুমু,’ যোগ করেন ২০ বছরের অনন্যা।

ছবিটি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর দ্বিতীয় কিস্তি। ২০১২ সালে মুক্তি পেয়েছিল রোমান্টিক কমেডি ধাঁচের প্রথম কিস্তি। এতে অভিষেক হয়েছিল আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা

পুনিত মালহোত্রা পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টার স্টুডিওস। সূত্র : ইন্ডিয়া টিভি