শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

রোজা রেখে শুটিং করছেন শাকিব খান

মুক্তখবর :
মে ১১, ২০১৯
news-image

ঢাকা, শনিবার, ১১ মে ২০১৯ (বিনোদন রিপোর্টার) : এফডিসিতে চলছে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। শাকিব খানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। আজ সকাল থেকে শুরু হয়েছে ছবির টাইটেল গানের শুটিং। রোজা রেখেই শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান। তাঁর সাথে নাচ করছে ৩০০ ছেলেমেয়ে। শাকিব খান ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল।

মোহাম্মদ ইকবাল বলেন, ‘আমরা আজ সকাল ৮টা থেকে এফডিসিতে ছবির টাইটেল গানের শুটিং করছি। সকাল ৭টায় শাকিব খান সেটে এসেছেন, রেডি হয়ে সকাল ৮টায় শট দিয়েছেন। একটু বড় অ্যারেঞ্জমেন্টের মধ্যে আমরা গানটির শুটিং করছি। এখানে শাকিব খানের সাথে নাচ করছে ৩০০ ছেলেমেয়ে। দুদিন সময় লাগবে ছবির এই গানটি শেষ করতে। আশাকরি আগামী কাল রাতে এই গানের শুটিং শেষ হবে।

শাকিব খান বলেন, ‘সুন্দর একটি কাজ করার জন্য যেমন দরকার অ্যারেঞ্জমেন্ট, তেমনি দরকার সময়। এই গানটিতে আমরা সব দেওয়ার চেষ্টা করছি। শুধু এই গানে নয়, পুরো ছবিতে দর্শক পূর্ণতা পাবেন। ভালো মানের একটি ছবিতে দর্শক যা আশা করেন, তার সবই থাকবে ‘পাসওয়ার্ড’ ছবিতে।

রোজা রেখে শুটিং নিয়ে শাকিব বলেন, ‘আমি তো প্রতি বছরই রোজা রাখি। সবাই যেমন রোজা রেখে নিজের কাজটি করে, আমিও রোজা রেখে নিজের কাজটি করছি। আমার তো মনে হয় রোজা রেখে অনেক বেশি কাজ করা যায়।’

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।