সোমবার, ২৬শে মে, ২০১৯ ইং

রাতে ইস্তাম্বুল যাচ্ছেন শাকিব-বুবলী

মুক্তখবর :
মে ১৪, ২০১৯
news-image

ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০১৯ (বিনোদন রিপোর্টার) : আজ রাতে ঢাকা ছাড়ছেন সুপারস্টার শাকিব খান। সঙ্গে যাচ্ছেন তাঁর নায়িকা শবনম বুবলী ও ‘পাসওয়ার্ড’ ছবির পুরো টিম। তুরস্কের বিখ্যাত শহর ইস্তাম্বুলে ১০ দিন অবস্থান করবেন তাঁরা। সেখানে তিনটি রোমান্টিক গানের শুটিং করা হবে বলে জানিয়েছেন ছবির সহকারী প্রযোজক মোহাম্মদ ইকবাল। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী।

ইকবাল বলেন, ‘আজ রাতে আমরা পুরো টিম নিয়ে ঢাকা ছাড়ছি। রাত ৩টায় আমাদের ফ্লাইট। শাকিব খান, বুবলীসহ ছবির পুরো টিম আমরা একসঙ্গে যাচ্ছি ইস্তাম্বুল। সেখানে তিনটা রোমান্টিক গানের শুটিং করব। টানা ১০ দিন সেখানে কাজ করার চিন্তা রয়েছে। সাধারণত দেশের বাইরে শুটিং করতে গেলে সবাই শুটিং টিম ছোট করে নিয়ে যায় খরচ বাঁচানোর জন্য। আমরা ভালো একটা ছবি নির্মাণ করছি, যে কারণে পুরো টিম নিয়ে যাচ্ছি।’

শাকিব খান বলেন, “তুরস্কের ইস্তাম্বুল শহরের বেশ কিছু সুন্দর লোকেশনে আমাদের কাজ করার চিন্তা রয়েছে। অনেক বড় বাজেটের ছবি হচ্ছে ‘পাসওয়ার্ড’। এরই মধ্যে এফডিসিতে আমরা ব্যয়বহুল গানের শুটিং করেছি। আশা করি, এই গানগুলোও চমকপ্রদ হবে।”

পরিচালক মালেক আফসারী বলেন, “‌‘পাসওয়ার্ড’ ছবিটি নিয়ে চলচ্চিত্রপ্রেমীরা গর্ব করে। ছবির কোনো কিছুতে এক সুতো ছাড় দেওয়া হয়নি। আমি ছবির দুজন প্রযোজককে ধন্যবাদ দিতে চাই। কারণ, আমি যেভাবে যা চেয়েছি, তাঁরা আমাকে তাই দিয়েছেন। ছবিটির জন্য অনেক পরিশ্রম করেছেন প্রযোজক ইকবাল। সবাই দোয়া করবেন, আমরা যেন শুটিং শেষ করে ভালোভাবে দেশে ফিরতে পারি।”

এফডিসিতে শুটিংয়ের ফাঁকে শাকিব খান, মোহাম্মদ ইকবাল, মালেক আফসারী। ছবি: সংগৃহীত

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো—দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।