সোমবার, ২৬শে মে, ২০১৯ ইং

জিমে ঘাম ঝরাচ্ছেন দীপিকা

মুক্তখবর :
মে ১৫, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ১৫ মে ২০১৯ (বিনোদন ডেস্ক) : কয়েক সপ্তাহ আগে নিজের ফ্যাশন সেন্সের জন্য খবরের শিরোনাম হয়েছিলেন এশিয়ার সেরা আবেদনময়ী, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মেট গালা ২০১৯-এ তাঁর পোশাক নিয়ে কম বিদ্রুপ হয়নি সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটতে প্রস্তুত দীপিকা।

কান চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার আগে তাই জিমে ঘাম ঝরাচ্ছেন দীপিকা। পারফেক্ট ফিগার পেতে কঠোর পরিশ্রম করছেন তিনি। মনে হচ্ছে, ওই উৎসব কাঁপাতে ভালোই প্রস্তুতি নিচ্ছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোন অবশ্য সব সময়ই ফিটনেস সচেতন ও ক্রীড়ামোদী ছিলেন। কান চলচ্চিত্র উৎসবে সম্মানজনক লালগালিচায় হাঁটার কয়েক দিন আগে তাই কঠোর ব্যায়াম সেরে নিচ্ছেন এ অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। গোলাপি ক্রীড়াপোশাক পরা দীপিকার শরীরের অনাবৃত অংশ আলো ছড়াচ্ছে। ছবি শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘আজ আমি পুশ-আপ করেছি… বেশ, আসলে আমি পড়ে গিয়েছি! কিন্তু ফের আমার বাহু তুলতে সক্ষম হয়েছি।’ হাসির ইমোকনও যুক্ত করেছেন তিনি। দীপিকার জিম লুক অন্তর্জালে ভাইরাল হয়েছে।

সম্প্রতি মেট গালা লুক দিয়ে ভক্তদের চমক দিতে চেয়েছিলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর পোশাক নিয়ে ব্যাপক বিদ্রুপ হয়। পরে তিনি কৌতুক করে বলেন, মেট গালায় স্বামী রণবীর সিংকে পাঠালে ভালো হতো!

দীপিকা পাড়ুকোনকে আগামীতে ‘ছপাক’ সিনেমায় দেখা যাবে। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে এসিড-আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন দীপিকা। এতে লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী।

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ দেখা গিয়েছিল। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটা তাঁর প্রথম সিনেমা। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। ‘ছপাক’-এর সহপ্রযোজকও দীপিকা। সূত্র : বলিউড বাবল