সোমবার, ২৬শে মে, ২০১৯ ইং

মোবাইল নিয়ে বাক-বিতণ্ডা, সহপাঠীদের হাতে কলেজছাত্র খুন

মুক্তখবর :
মে ১৫, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ১৫ মে ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মোবাইল ফোন নিয়ে বাক-বিতণ্ডার জের ধরে সহপাঠীদের পিটুনি ও ছুরিকাঘাতে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ আটজনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার দিঘীর পূর্বপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রের নাম জোবায়ের হোসেন (১৮)। সে নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং সেনবাগের কাজিরখীল গ্রামের শেখ মো.বেলালের পুত্র। সে উপজেলার চৌমুহনী পৌরসভার আপন নিবাস হাউজিংয়ের একটি ভাড়া বাসায় বাসবাস করত।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে মোবাইল ফোন নিয়ে সহপাঠীদের সঙ্গে জোবায়েরের বাক-বিতণ্ডা হয়। এ সময় সহপাঠীরা জোবায়েরকে পিটুনী দেয় এবং একপর্যায়ে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শাহজাহান শেখ।

তিনি জানান, কয়েক দিন আগে মোবাইল ফোন নিয়ে জোবায়ের ও তার সহপাঠী রাকিবের মধ্যে মারামারি হয়। এর জেরে মঙ্গলবার রাতে তারা জোবায়েরকে পিটিয়ে ও ছুরি মেরে গুরুতর জখম করে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আটজনকে আটক করা হয়েছে এবং একটি মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।