বুধবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

সাবেক নেতার আঙুল কর্তন, ৭ জনের বিরুদ্ধে মামলা

মুক্তখবর :
মে ১৯, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ১৯ মে ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী জিএম তুষার হোসেনের আঙুল কেটে নেওয়ার ঘটনায় কলোরোয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসসহ সাতজনের নাম উল্লেখ করে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে শনিবার রাতে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রেজাউল ইসলাম নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। কলারোয়া থানার ওসি মনিরুজ্জামান জানান, মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

এদিকে এ ঘটনার জেরে কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে জেলা ছাত্রলীগ। শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধীদের দ্রুত গ্রেফতার করে যাতে আইনের আওতায় আনা হয় সে ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শনিবার দুপুরে কলারোয়া বিশ্বাস মার্কেটের সামনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে ৫-৭ জন এলোপাতাড়িভাবে কুপিয়ে ছাত্রলীগের সাবেক নেতা জিএম তুষারের হাতের ৪টি আঙুল বিচ্ছিন্ন করে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।