মঙ্গলবার, ১৭ই জুন, ২০১৯ ইং

ঈদে আসছে জোভান ও মুনের ছবি ‘ছায়া’

মুক্তখবর :
মে ২১, ২০১৯
news-image

ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯ (বিনোদন রিপোর্টার) : জনপ্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ভিকি জাহেদ ঈদ উপলক্ষে নতুন একটি ছবি নির্মাণ করেছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘ছায়া’। জাকিয়া মুনের গল্প ‘ছায়া’ অবলম্বনে এর চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা ভিকি জাহেদ নিজেই। রোম্যান্টিক ও থ্রিলারধর্মী ছবিটিতে অভিনয় করেছেন জোভান ও জাকিয়া মুন। এ ছাড়া অভিনয় করেছেন মইনুল মাঈন।

ছবিতে জোভান চরিত্রে অর্ণব ও মাহা চরিত্রে মুন অভিনয় করেছেন। ছায়ার গল্পে দেখা যাবে, ‘অর্ণব ও মাহা খুব ছোটবেলা থেকে একসাথে বড় হয়েছে। তারা খুবই ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু ছোটবেলা থেকেই একটা অদ্ভুত খেলায় জড়িয়ে পড়ে তারা। খেলাটা ছিল একে অপরকে ভয়ঙ্কর ও বিপজ্জনক সব ডেয়ার দেওয়ার। তারা প্রমিজ করেছিল, কেউ যদি ডেয়ার করে তাহলে অপরজন অবশ্যই সেটা পূরণ করবে। ডেয়ারের এই খেলা থেকেই হঠাৎ তাদের জীবনে খুব সিরিয়াস একটি ঘটনার দিকে মোড় নেয়, যা তাদের সম্পর্ককে চিরদিনের জন্য বদলে দেয়।’

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘একটি ভালোবাসার গল্পকে উপজীব্য করে সাইকোলজিক্যাল থ্রিলারটি বানিয়েছি। প্রোটাগনিস্ট আর এন্টাগনিস্ট এর মধ্যে ফিল্মজুড়েই একটা মনস্তাত্বিক যুদ্ধ বিরাজ করবে। মজার ব্যাপার হচ্ছে অডিয়েন্স ক্লাইমেক্স এর আগ পর্যন্ত নিজেও বুঝবে না যে, কে প্রোটাগনিস্ট আর কে এন্টাগনিস্ট।’ আসন্ন ঈদ উপলক্ষে সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য ছবিটি প্রকাশ পাবে।