বুধবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

বিটিভিতে মাহির ৮ মিনিটের ধামাকা

মুক্তখবর :
মে ২২, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ (বিনোদন রিপোর্টার): ‘জিতবে এবার জিতবে ক্রিকেট’, ‘ম্যাজিক মামনি’ ও ‘টুপটাপ’ শিরোনামের গান নিয়ে তৈরি হচ্ছে আট মিনিট দৈর্ঘ্যের একটি গানের কোলাজ। এতে নৃত্য পরিবেশন করছেন নায়িকা মাহিয়া মাহি। বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলার জন্য নির্মাণ করা হচ্ছে এটি। সম্প্রতি গানের শুটিং সম্পন্ন হয়, এতে অংশ নিয়েছেন মাহি। তাঁর সঙ্গে ছিলেন ঈগলস ড্যান্স দলের ২০ জন নৃত্যশিল্পী। নাচের কোরিওগ্রাফি করছেন তানজিল আলম।

মাহি বলেন, ‘আমার প্রিয় অনুষ্ঠানগুলোর তালিকায় রয়েছে আনন্দমেলা অনুষ্ঠানটি। ছোটবেলা থেকেই ঈদের রাতে অনুষ্ঠানটি দেখার জন্য অপেক্ষা করতাম, এখনো পরিবারের সবাইকে নিয়ে অনুষ্ঠানটি দেখি। কিন্তু কখনো কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম এতে পারফর্ম করছি। এটা সত্যিই অনেক আনন্দের। তিনটি গানে পারফর্ম করছি, কাজটিও দারুণ হয়েছে। গতকাল এই তিনটি গানের দৃশ্যধারণের কাজ হয়েছে।’

তানজিল বলেন, ‘আমি প্রতিবছরই আনন্দমেলা অনুষ্ঠানে ভিন্নতা রাখার চেষ্টা করি দর্শকদের কথা বিবেচনা করে। আর সে জন্যই এবার মাহিয়া মাহিকে নিয়ে রয়েছে দর্শকদের জন্য অন্যরকম চমক। সেইসঙ্গে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ মাথায় রেখেই পারফরম্যান্সটি তৈরি করা হয়েছে।’

ঈদুল ফিতরের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে আনন্দমেলা অনুষ্ঠানটি প্রচার হবে। ‘দাগ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন রায়হান রাফি।

সর্বশেষ ‘অন্ধকার জগত’ শিরোনামের চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে মাহির। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি গত ফেব্রুয়ারি মাসে সারা দেশে মুক্তি পায়। ছবিতে নায়িকা মাহি জুটি বেঁধে অভিনয় করেছেন ডি এ তায়েবের সঙ্গে।

২০১২ সালে শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র যাত্রা শুরু করেন মাহি। ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন।