শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

মানুষ স্বামী ছাড়ে, প্রিয়াঙ্কা ছেড়েছে সিনেমা: সালমান

মুক্তখবর :
মে ২৬, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ২৬ মে ২০১৯ (বিনোদন ডেস্ক): বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘স্নায়ুযুদ্ধ’ নিয়ে নানা জল্পনা আজও আলোচনার কেন্দ্রে। এখনো সুযোগ পেলে প্রিয়াঙ্কাকে একহাত নিচ্ছেন বলিউড ভাইজান।

মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে বিয়ের কথা বলে শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা কাইফ। এরপর থেকেই বিভিন্ন ইভেন্ট ও সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে খোঁচা মারতে ভোলেন না সালমান।

সম্প্রতি বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান বলেন, প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ অভিনয় করেননি তো কী হয়েছে, তাঁর উচিত ছবিটির প্রচারণায় অংশ নেওয়া। প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানিয়ে সুপারস্টার বলেন, যেহেতু ‘ভারত’-এর চিত্রনাট্য তাঁর ভালো লেগেছিল, তাই সিনেমায় না থাকলেও প্রচার করে সহায়তা করা উচিত।

সালমান বলেন, ‘সারা জীবন সে (প্রিয়াঙ্কা) কঠিন পরিস্থিতির মধ্যে কাজ করেছে। যখন সে নিজের জীবনের সবচেয়ে বড় সিনেমাটি পেল, তখনই সেটি ছেড়ে দিয়ে বিয়ে করে ফেলল। ওকে সালাম! সাধারণত মানুষ এমন সিনেমার জন্য স্বামীকে ছেড়ে দেয়।’

সালমান খান আরো বলেন, “‘ভারত’ চলচ্চিত্রের জন্য ক্যাটরিনা কাইফের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া উচিত। ও (ক্যাটরিনা) হয়তো ভাববে, আমি দুষ্টুমি করছি। কিন্তু আমি মনে করি, আর কেউ এটা ভাববে না। আমি মনে করি, ওর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার সহস্রভাগ সুযোগ আছে।”

‘ভারত’ ছাড়ের পর বেশ কয়েকটি ইভেন্টে প্রিয়াঙ্কাকে একহাত নিয়েছেন সালমান। ছবির প্রথম প্রচারণামূলক ইভেন্টে তিনি এ-ও বলেন, শেষ মুহূর্তে প্রিয়াঙ্কা চলে যাওয়ায় ক্যাটরিনার হাতে এসেছে ছবিটি। এ জন্য প্রিয়াঙ্কাকে ধন্যবাদও জ্ঞাপন করেন।

“ধন্যবাদ প্রিয়াঙ্কা! আমি সব সময় ওর প্রতি কৃতজ্ঞ থাকব। ‘ভারত’-এর শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে আমার সঙ্গে দেখা করে প্রিয়াঙ্কা বলে, এই সিনেমায় কাজ করতে পারবে না। এখন, প্রিয়াঙ্কা যদি ‘ভারত’ না ছাড়ত, তবে কীভাবে আমরা ক্যাটরিনাকে পেতাম?,” বলেন সালমান।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে ছবিটি।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কিষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : হিন্দুস্তান টাইমস