মঙ্গলবার, ১৭ই জুন, ২০১৯ ইং

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

মুক্তখবর :
মে ২৬, ২০১৯
news-image
ঢাকা, রোববার, ২৬ মে ২০১৯ (স্টাফ রিপোর্টার): রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসা শেষে ১১ দিন পর দেশে ফিরেছেন। রাষ্ট্রপতি তার সফর সঙ্গীদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি ২০২) রোববার (২৬ মে) সকাল ১০টা ৩৮ মিনিটে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর আগে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনারসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা রাষ্ট্রপতিকে বিদায় জানান।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্যাসেঞ্জার বিভাগ জানায়, রাষ্ট্রপতিকে বহনকারী বিমানটি সিলেট হয়ে ঢাকায় পৌঁছেছে। বিমানটি ১০টা ৩৮ মিনিটে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
রাষ্ট্রপতি গত ১৫ মে বুপা ক্রেমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। এছাড়া তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য জার্মানির ফ্রাঙ্কফুটেও যান।
উল্লেখ্য, আবদুল হামিদ দীর্ঘদিন যাবৎ গ্লুকোমার সমস্যায় চিকিৎসা সেবা নিচ্ছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকে নিয়মিত লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।