মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং

ফের অগ্নিমূর্তি কঙ্গনার বোন, এবার যুক্ত সালমান!

মুক্তখবর :
জুন ১১, ২০১৯
news-image

ঢাকা, মঙ্গলবার, ১১ জুন ২০১৯ (বিনোদন ডেস্ক): একের পর এক বলিউড তারকাদের তুলোধুনো করতে ব্যস্ত কঙ্গনা রানাউতের বোন রঙ্গলি চান্দেল। বলিউডে ‘ঠোঁটকাটা’ বলে খ্যাতি রয়েছে কঙ্গনার। তাঁর বোনও কম যান না। আক্রমণে বোনকেও ছাড়িয়ে যাচ্ছেন রঙ্গলি! এর আগে রঙ্গলির আক্রমণের শিকার হন আলিয়া ভাট, রণবীর কাপুর, অজয় দেবগনসহ অনেকে। তবে সবচেয়ে বেশি দুই বোনের আক্রমণের শিকার হয়েছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর। এবার একটি বিতর্কিত টুইট করলেন রঙ্গলি, যেখানে তিনি সুপারস্টার সালমান খানের নামও যুক্ত করেছেন।

সাম্প্রতিক টুইটে রঙ্গলি বলেছেন, ইন্ডাস্ট্রির বড় বড় তারকারা সালমান খানকে ‘তেল’ মারছেন, আর এঁদের সবার ‘গুরু’ করণ জোহর। তিনি আরো বলেছেন, এসব তারকা মুখের ওপর সালমানকে প্রশংসা করেন, আর পেছনে সমালোচনা করেন।করণ জোহরসহ বি-টাউনের অনেক তারকাকে একের পর এক আক্রমণ করে চলেছেন কঙ্গনার বোন। তাঁর ‘আপত্তিকর’ মন্তব্য প্রত্যেকের নজর কাড়ে। যদিও কঙ্গনার সমর্থকেরা তাঁর কথায় সায় দেন, তবে লাগাতার নেতিবাচক মন্তব্যের জেরে অনেকে খুবই বিরক্ত। কেউ কেউ তো করণকে অনুরোধ করেছেন, তাঁর বিরুদ্ধে মানহানি মামলা করার জন্য।

সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো পেজ চালান না কঙ্গনা রানাউত, তবে বোনের মুখপাত্র রঙ্গলি। একবার রঙ্গলি বলেছেন, তিনি যে টুইটই প্রকাশ করেন না কেন তা কঙ্গনার অনুমতি নিয়েই করেন। এর আগে এক সাক্ষাৎকারে অবশ্য কঙ্গনা বলেছিলেন, সালমান খানের সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। সালমানের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কও আন্তরিক। যা হোক, সত্য কখনো গল্পের চেয়েও অদ্ভুত হতে পারে! সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস