রবিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং

পরিবাগে বহুতল ভবনে আগুন

মুক্তখবর :
জুন ২০, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ (স্টাফ রিপোর্টার) : রাজধানীর পরিবাগে বহুতল একটি ভবনে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করে আগুন নিভিয়েছে। বৃহস্পতিবার দুপুরে ১০ নম্বর পরীবাগের ১৫তলা ওই ভবনটির ১১তলায় আগুন লাগে। জরুরি সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে যায়।

ফায়ার সার্ভিস সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল সিকদার জাগো নিউজকে বলেন, বাইরে থেকে ধোয়া দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনের কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের চেষ্টা চলছে বলে জানান তিনি। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, যেই ফ্ল্যাটে আগুন লেগেছে সেখান থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সম্ভবত তিনি ধোয়ার কারণে অসুস্থ হয়েছেন।

ওই ভবনের পাশের স্থানীয় বাসিন্দা সৈয়দ তানভীর শিমুল জাগো নিউজকে বলেন, দুপুরে ১০ নম্বর পরীবাগের ভবনটি থেকে (সম্ভবত ইস্টার্ন কটেজ) চিৎকার চেঁচামেচির আওয়াজ শুনে বারান্দায় গিয়ে পাশের ভবনে ধোয়া দেখতে পাই। এরপর দমকলকর্মীরা এসে একজনকে স্ট্রেচারে করে বাইরে নিয়ে যায়।