শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর খুন

মুক্তখবর :
জুন ২৪, ২০১৯
news-image

ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯ (নিজস্ব প্রতিনিধি): চট্টগ্রামের হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে আব্দুল হাকিম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ সূত্র জানায়, সাত বছর আগে শেরপুর এলাকার জামির উদ্দিনের ছেলে মো. সুজনের সঙ্গে নেত্রকোনার কমলাকান্দার আব্দুল হাকিমের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর তারা হাটহাজারী পৌরসভার চন্দ্রপুর এলাকার কাসেম কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। সুজন পেশায় একজন মৌসুমি ব্যবসায়ী।

বিয়ের কয়েক বছর পর থেকেই বিভিন্ন কারণে স্ত্রীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় সুজনের। এ নিয়ে বিভিন্ন সময় শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সুজনের কথাকাটাকাটি হয়। সর্বশেষ গত রোববার শ্বশুর আবদুল হাকিমের সঙ্গে ঝগড়া হয় তার। ওই ঘটনার জের ধরে জামাতা সুজন ঘর থেকে বেরিয়ে যায়। রাত সাড়ে ৯টার দিকে মাটিয়া মসজিদ এলাকায় আবদুল হাকিমকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করেন।

পরে আহত আবদুল হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে হাটহাজারী থানার ওসি বেলালউদ্দিন জাহাঙ্গীর জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সুজনকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়েছে। ঘাতকের দুই ভাই রফিকুল, শফিকুল ও বোন জামাই ফরিদুলকে আটক করা হয়েছে বলে ওসি জানান।