শনিবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং

মেহজাবিনের গল্প-ভাবনায় নাটক

মুক্তখবর :
জুলাই ৯, ২০১৯
news-image
ঢাকা, মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ (বিনোদন রিপোর্টার) : মডেল অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ছোটপর্দায় নিজেকে সব-সময়ই ভিন্নভাবে তুলে ধরতে চেষ্টা করেন। যে জন্য তার অভিনীত নাটক, টেলিছবি দর্শকরা বেশ গ্রহণ করেন। এবার নতুন পরিচয়ে আসছেন তিনি। প্রথমবার তার গল্প- ভাবনায় একটি নাটক নির্মিত হয়েছে। পাশাপাশি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘আবারো স্বপ্ন দেখি’।
এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। গতকাল এর নির্মাণকাজ শেষ হয়েছে। এতে প্রথমবারের মতো শ্যামল মাওলার সঙ্গে অভিনয় করেছেন মেহজাবিন।
মেহজাবিন চৌধুরী বলেন,‘স্বপ্ন ও স্বপ্নপূরণের গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এখানে আমাকে দেখা যাবে কাজের বুয়ার চরিত্রে। এতে নিজেকে গ্লামারার্স চরিত্রের বাইরে একেবারেই ভিন্নভাবে তুলে ধরেছি। আমাদের জীবনটা অনেক চ্যালেঞ্জের। সেই জীবনে অনেক পরিকল্পনা ও স্বপ্ন থাকে; কিন্তু সেই স্বপ্ন যদি পূরণ না হয়, তাহলে হতাশ হলে চলবে না। মানুষ স্বপ্ন ও আশা নিয়েই বাঁচে- এই গল্পটিই বলতে চেয়েছি নাটকে। আশা করছি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’
আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে এবং হিয়া এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।