শনিবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং

বরিশালে তরুণের মরদেহ উদ্ধার

মুক্তখবর :
জুলাই ১১, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : বরিশালে ঝুলন্ত অবস্থায় বিশ্বজিৎ দাস বিশু (২৭) নামে এক তরুণের মর‌দেহ উদ্ধার করেছে নগরীর কোতয়ালি মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে নগরের বাজার রোড এলাকার হক মিষ্টান্ন ভান্ডারের চতুর্থ তলার ভাড়া বাসা থেকে এ তরুণের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিশ্বজিৎ দাস বিশু স্থানীয় বাবুল দাসের ছেলে। তিনি নগরের নৌবন্দরের দ্বিতল লঞ্চ ঘাটের কোষাধ্যক্ষ (ক্যাশিয়ার) হিসেবে কর্মরত ছিলেন। তার শ্বশুর মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস। ঘটনার সত্যতা নিশ্চিত করে পরিমল চন্দ্র দাস জানান, তার মেজ মেয়ের জামাই বিশু ঘাটে ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন। আর তার মেয়ে বরিশাল ডায়াবেটিক হাসপাতালে চাকরি করেন। দুই সন্তান নিয়ে তারা বাজার রোড এলাকায় ভাড়া থাকতো।

বৃহস্পতিবার সকালে মেয়ে অফিসে যাবার জন্য ঘুম থেকে জেগে জামাই বিশুকে খুঁজে পাচ্ছিলো না। পরে পাশের রুমের জানালা থেকে দেখতে পায় বিশু ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পুলিশ এসে দরজা ভেঙে বিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়।

কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক  জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে নিশ্চিত হওয়া গেছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি।