বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

নিক-প্রিয়াঙ্কার নাচগান হুল্লোড়ে মাতাল নেটপাড়া

মুক্তখবর :
জুলাই ১৬, ২০১৯
news-image

ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ (বিনোদন ডেস্ক): বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার-অভিনেতা নিক জোনাস বিনোদন অঙ্গনের অন্যতম সেরা জুটি। তাঁদের খ্যাতি বিশ্বজোড়া। এ যুগলের যে ছবি বা ভিডিওই প্রকাশ হোক, তা মুহূর্তেই ভাইরাল। ২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। বিয়ের পর প্রিয়াঙ্কার প্রথম জন্মদিন থেকে শুরু করে প্রতিটি দিনই এ যুগল নাচেগানে হুল্লোড়ে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন।

সদ্যই বিয়ে হয়েছে প্রিয়াঙ্কার ভাশুর জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারের। তাঁদের বিবাহপরবর্তী অনুষ্ঠান এখনো চলছে। গত রাতে ইতালিতে হলো আরেকটি আয়োজন। সেখানে স্বামীর ‘সাকার’ গানটি গাইলেন প্রিয়াঙ্কা। নিকও সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন। আর তারপরই তাঁদের উন্মাতাল নাচ। সঙ্গে ছিলেন কেভিন জোনাস, ড্যানিয়েল জোনাসও।

নিক ও প্রিয়াঙ্কার সেই নাচগানের ভিডিও এখন অন্তর্জালে হাত ঘুরছে। নিক ছিলেন ক্যাজুয়াল পোশাকে আর প্রিয়াঙ্কা পরেছিলেন সাদাকালো পিঠখোলা পোশাক। এই কয়েক দিন আগেই ইতালির তাসকানিতে তোলা প্রিয়াঙ্কার স্বল্পবসনা স্থিরচিত্র অন্তর্জালে ঝড় তুলেছিল। ছবিগুলো তুলেছিলেন নিক। যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান। ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : হিন্দুস্তান টাইমস