বুধবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

সোনারগাঁয়ে ডাকাত সরদারসহ ৪ ডাকাত গ্রেফতার

মুক্তখবর :
জুলাই ১৬, ২০১৯
news-image

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রিতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গভীর রাতে ডাকাত সর্দারসহ চার ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করেছে পুলিশ। গাছ ফেলে গাড়ীর গতিরোধ করে ডাকাতি করার সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত গাছ কাটার করাত ও দেশীয় অস্ত্র রাম দা, ছুরি, চাপাতি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ বাদী হয়ে ডাকাতির একটি মামলা দায়ের করেছে।

মামলার এজাহারসূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর ব্রীজের নীচে জঙ্গলের ভিতর কতিপয় ডাকাত গভীর রাতে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে গোপন সূত্রে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে গাছ কাটার করাত ও দেশীয় অস্ত্র রাম দা, চাপাতিসহ ডাকাত সরর্দারসহ চার ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ডাকাত সর্দার আল আমিন (২৬), পিতা-ইসমাইল, সাং লক্ষীপুর, থানা-গজারিয়া, জেলা- মুন্সীগঞ্জ, জুয়েল (২৯), পিতা-সাত্তার, শান্ত (২১), পিতা-পারভেজ, উভয় সাং নতুন চরচাষী, থানা-গজারিয়া,জেলা-মুন্সীগঞ্জ, তুহিন (২১), পিতা-মিজানুর রহমান, সাং মদনগঞ্জ, থানা-বন্দর, জেলা-নারায়নগঞ্জ।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত ডাকাতরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাইওয়ে রাস্তায় গভীর রাতে গাছ ফেলে গাড়ীর গতিরোধ করে ডাকাতি করে। ডাকাত সর্দার আল আমিনে বিরুদ্ধে ৬টি, জুয়েলের বিরুদ্ধে ৭টি, শান্ত’র বিরুদ্ধে ৩টি ও ডাকাত তুহিনের এর বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা রয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অন্যান্য পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।