শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং

সাবেক প্রেমিকাই কি সালমানের শোর বিচারক হচ্ছেন?

মুক্তখবর :
জুলাই ১৮, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ (বিনোদন ডেস্ক): বলিউড সুপারস্টার সালমান খানের টিভি শো ‘নাচ বলিয়ে’র নবম মৌসুম নিয়ে এখনো ঘোষণা আসেনি। তবে এরই মধ্যে চলছে নানা গুঞ্জন। ভক্তরা এই শোর বিস্তারিত জানতে মুখিয়ে আছেন।

হোক তা প্রতিযোগীর তালিকা বা সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকা—প্রতিটি বিষয়ই এই শোর প্রযোজক সালমান খানের পরামর্শ ছাড়া হচ্ছে না। কিছুদিন আগে খবর বেরিয়েছিল, এই সুপারস্টারের কোনো এক প্রাক্তন প্রেমিকা ‘নাচ বলিয়ে’র বিচারক হতে পারেন। এখন শোনা যাচ্ছে, সেই সাবেক হচ্ছেন সংগীতা বিজলানি।

সাম্প্রতিক খবর হলো, শোর বিচারক হিসেবে বলিউডের ভাইজান সংগীতার নাম দিয়েছেন। শোনা যাচ্ছে, বিচারক হিসেবে আরো থাকছেন রাভিনা ট্যান্ডন, আহমেদ খান ও ‘ভারত’ পরিচালক আলি আব্বাস জাফর।

ভারতীয় বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলা প্রতিবেদনে জানিয়েছে, সংগীতা বিজলানিকে শোতে আনার ধারণা সালমান খানের। কারণ, এবারের শোতে সাবেক যুগলেরা হাজির হবে।

একটি ঘনিষ্ঠ সূত্র পোর্টালটিকে বলেছে, ‘গত সপ্তাহে বান্দ্রায় নিজ বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সংগীতার ৪৬তম জন্মদিন উদযাপন করেছেন সালমান খান। সঙ্গে ছিলেন ঘনিষ্ঠজন সাজিদ নাদিয়াদওয়ালা, দাবাং টিমের প্রভুদেবা, সহ-অভিনেতা কিচ্ছা সুদীপ, ডেইজি শাহ, মনীশ, একতা বেহল ও ইউলিয়া ভানটুর। হায়দরাবাদ থেকে মুম্বাই যাওয়া পর্যন্ত সালমান ও তাঁর পরিবারের সংস্পর্শে ছিলেন সংগীতা। তা ছাড়া বোন আলভিরা অগ্নিহোত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সংগীতার।’

ওই সূত্রটি আরো জানিয়েছে, ‘নাচ বলিয়ে ৯’-এর প্রযোজকই শুধু নন সালমান, এর সৃজনশীল বিভাগটিও দেখভাল করছেন তিনি। তাঁর পরামর্শ, শোর বিচারক হিসেবে যেন সংগীতা থাকেন। এই মৌসুমটি দারুণ হতে চলেছে, কারণ শুধু বর্তমান যুগলই নয়, সাবেক যুগলেরাও অংশ নেবেন এতে।

কদিন আগেই সালমান খান ঘোষণা দিয়েছেন, নিজের সাবেক প্রেমিকা, বিয়ে, গুঞ্জন ইত্যাদি নিয়ে শোতে খোলাখুলি সব বলবেন। অনেক গোপন কথা ফাঁস করবেন বলেও জানিয়েছেন। ভক্তরা শো শুরুর অপেক্ষায় রয়েছেন। সূত্র : ইন্ডিয়া টিভি