বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

মা ও স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কার সুখটান! উত্তাল নেটপাড়া

মুক্তখবর :
জুলাই ২২, ২০১৯
news-image

ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯ (বিনোদন ডেস্ক) : শৈশব থেকে অ্যাজমা প্রিয়াঙ্কা চোপড়ার। ধোঁয়া-আতশবাজির বিরুদ্ধে সোচ্চার তিনি। আর সেই তিনি কি না মা ও স্বামীর সঙ্গে প্রকাশ্যে ধূমপান করলেন! ক্ষোভে উত্তাল অন্তর্জাল। নেটিজেনরা তাঁদের ‘দেশি গার্ল’-কে ‘হিপোক্রিট’ বলতেও ছাড়লেন না।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে, স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে বসে আয়েশে ধূমপান করছেন পিসি। আর এই ছবির জন্যই নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়তে হয়েছে ‘কোয়ান্টিকো’ তারকাকে।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। বিশেষ দিনটি উদযাপন বোধহয় সহজেই শেষ হচ্ছে না। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেছেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। নিকের পরিবারের লোকজন তো ছিলেনই। বেশ কিছু ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল। এর মধ্যে একটি প্রিয়াঙ্কার প্রকাশ্যে ধূমপান। সেটি নিয়েই তোলপাড় অন্তর্জালে।

গত বছর একটি উন্নয়ন সংস্থার বিজ্ঞাপনে প্রিয়াঙ্কা দাবি করেন, পাঁচ বছর বয়সে তাঁর অ্যাজমা ধরা পড়েছিল। তবে তাঁকে দমিয়ে রাখতে পারেনি। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই প্রচার করেন প্রিয়াঙ্কা। দীপাবলিতে আতশবাজি ব্যবহার না করার প্রচারও করেন প্রিয়াঙ্কা। যদিও তাঁর বিয়েতে আতশবাজির ব্যবহার ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার ধূমপানে সেই প্রসঙ্গও উঠল।

এক ভক্ত বিদ্রুপ করে লিখেছেন, পাঁচ বছর বয়স থেকে যিনি অ্যাজমা আক্রান্ত, তিনি সিগারেটে সুখটান দিচ্ছেন! আর একজনের বক্তব্য, হিন্দুদের উৎসব দীপাবলির সময়ই প্রিয়াঙ্কা হঠাৎ অ্যাজমা আক্রান্ত হয়ে গেলেন। বাজির ধোঁয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না। এখন তিনি ও তাঁর পরিবার ধূমপান করে অ্যাজমা সারাচ্ছেন।

একজন টুইটার ব্যবহারকারীর কড়া মন্তব্য, যখন বলিউডে থাকেন অ্যাজমা প্রচারণায় অংশ নেন, আর হলিউডে গেলেই গাঁজা খান!

বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। অবশ্য প্রায়ই তিনি নিজ দেশ ভারতে যান। বলিউডের চেয়ে হলিউডি সিনেমার কাজ নিয়ে ইদানীং ব্যস্ততা বেশি তাঁর।

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি, ডিএনএ