রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

সানি ছোঁয়ার পর কেমন লেগেছিল? উত্তর গায়কের

মুক্তখবর :
জুলাই ২৫, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ (বিনোদন ডেস্ক): আর একদিন বাদেই মুক্তি পেতে চলেছে জনপ্রিয় পাঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘অর্জুন পাতিয়ালা’। এ ছবির ‘ক্রেজি হাবিবি ভার্সেস ডিসেন্ট মুন্ডা’ গানে দিলজিতের সঙ্গে নেচেছেন বলিউড আবেদনময়ী সানি লিওন। সানি লিওনের সঙ্গে নাচের প্রস্তাব আসার পর সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলে দিয়েছিলেন দিলজিৎ। গানটি মুক্তির পর ঝড়ও তুলেছে অন্তর্জালে।

এমনিতেই নারীকুলে দিলজিৎ দোসাঞ্জের জনপ্রিয়তা অনেক। কাইলি জেনারের ইনস্টাগ্রামে পাঞ্জাবি ভাষায় মন্তব্য করে ঝড় তুলেছিলেন দিলজিৎ। আর এবার ‘ক্রেজি হাবিবি’ গানে নাচলেন লাস্যময়ী সানির সঙ্গে।

ইনস্টাগ্রামে দিলজিতের পোস্ট করা মিম

নাচতে গিয়ে সানি লিওন যে বার প্রথম ছুঁয়ে দিয়েছিলেন দিলজিৎকে, কেমন লেগেছিল? উত্তরটা নিজেই দিয়েছেন গায়ক থেকে অভিনেতা বনে যাওয়া এ তারকা। বলেছেন, সানির প্রথম ছোঁয়া তাঁকে ‘প্রথমবার কোনো মেয়ে ছুঁয়ে দেওয়ার’ অনুভূতি এনে দিয়েছিল। নিজের ইনস্টাগ্রাম টাইমলাইনে মিম বানিয়ে প্রকাশ করেছেন দিলজিৎ। হাস্যরসাত্মক ছবি ‘অর্জুন পাতিয়ালা’। ছবিতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে দিলজিৎকে। সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। সাংবাদিকের সংস্পর্শে এসে কীভাবে পুলিশ কর্মকর্তার জীবন বদলে গিয়েছিল, সেই গল্পই বর্ণনা করা হবে ছবিতে। এতে আরো রয়েছেন বরুণ শর্মা। রোহিত যুগরাজ পরিচালিত ছবিটি মুক্তি পাবে শুক্রবার (২৬ জুলাই)। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস