বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

বুড়িচংয়ে জাতীয় শোক দিবস উদযাপনে প্রস্তুতি সভা, মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

মুক্তখবর :
আগস্ট ৭, ২০১৯
news-image

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি: মঙ্গলবার কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপনে প্রস্তুতি মূলক সভা এবং মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) তাহমিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্না দাশ,উপজেলা প্রকৌশলী জিহান আল তুহিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা মাঈনুল মোর্শেদ মুরাদ।
আরো বক্তব্য রাখেন উপজেলা মেডিকেল অফিসার ডা. মোঃ মজিবুর রহমান, ডা. মহি উদ্দি মিশু,সমাজ সেবা কর্মকর্তা মোঃ শহীদুর রহমান খান, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম, সমবায় কর্মকর্তা মোঃ আব্দুস মালেক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ গিয়াস উদ্দিন পাটোয়ারী,উপজেলা বন কর্মকর্তা মোঃ রফিক উদ্দিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মেহেদী হাসান ভূইয়া, র্কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জোনায়েদ কবির একাডেমিক সুপার ভাইজার আরিফুল আজম,নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা, বিআরডিবি কর্মকর্তা রাসেল সারয়োর, সফিকুর রহমান ভূইয়া, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, মোকাম ইউপি চেয়ারম্যান মৌঃ ফজলুল হক মুন্সি, বাকশীমুল ইউপি চেয়ারম্যান আবদুল করিম, রাজাপুর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা,পীর যাত্রাপুর ইউপি প্যানেল চেয়ারম্যান সুলতান আহমেদ মুন্সী, বাহারুল ইসললাসঢ জহির,ইয়াছমিন আক্তার, রিংকু আক্তার, ইউপি সচিব যথাক্রমে হাজী মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আব্দুর রহমান, খাবির উদ্দিন, আবুল মনসুর মজুমদার রাজীব, লিয়াকত আলী, মারজানা ইসলাম, হামিদা খাতুন প্রমুখ। এদিকে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় সরকারের সিদ্ধান্ত বাস্তবায়ন ও জন সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ শহীদুর রহমান খান ও মোকাম ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সিকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সম্মাননা স্বারক এবং ক্রেষ্ট তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান।
অপর দিকে বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার সভায় ক্ষোভ প্রকাশ বলেন যে আমাদের বুড়িচং উপজেলার সাথে সংযো তিনটি জন গুরুত্বপূর্ণ সড়ক একে বারে করুন ও বেহাল। প্রতিদিন এসড়ক দিয়ে যাতায়াত করছে চরম ঝুঁকি নিয়ে। তিনি উপজেলা প্রকৌশলীকে বলেন সমস্যায় জড়িত এই তিনটি সড়ক দ্রুত সংস্কার করে মানুষ একটু শান্তি দেন। প্রতিদিন এ সড়ক দিয়ে চলাচল কারী যাত্রীরা আমাদের কে নানা ধরনের কথা বলে।