বুধবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

প্রভাসকে ‘সঙ্গ’ দিয়ে এত টাকা আয়!

মুক্তখবর :
আগস্ট ২১, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ২১ আগষ্ট ২০১৯ (বিনোদন ডেস্ক) : একটি চলচ্চিত্রের আইটেম গানে নেচে পারিশ্রমিক কত হতে পারে? অনুমান করার আগে জেনে নেওয়া ভালো, গানের অভিনেত্রীর সহ-অভিনেতা হিসেবে আছেন ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস।সিনেপ্রেমীরা নিশ্চয় এরই মধ্যে টের পেয়েছেন যে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাহো’র কথা বলা হচ্ছে। সুজিত পরিচালিত এ ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজকে। ‘ব্যাড বয়’ শিরোনামের গানটি এরই মধ্যে মুক্তি পেয়েছে। এর জন্য মোটা অঙ্কের অর্থও দিতে হয়েছে তাঁকে। কিন্তু প্রভাসের সঙ্গে তাল মেলাতে আসলে কত পারিশ্রমিক নিয়েছেন এ অভিনেত্রী?

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, ‘সাহো’তে ক্ষণিকের জন্য পর্দায় হাজির করতে এ অভিনেত্রী দুই কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। বিশাল বাজেটের ছবি ‘সাহো’র নির্মাতারা অবশ্য তাঁর এ দাবীকৃত অর্থই প্রদান করেছেন।  কেবল নাচ ও অভিনয়েই দক্ষ নন জ্যাকু; তিনি পিয়ানো বাজান, ছবি আঁকেন, ঘোড়ায় চড়েন। প্রাণী সুরক্ষা আন্দোলনেরও একজন সোচ্চার কর্মী।

ভারতের বহুল আলোচিত সিনেমা ‘সাহো’ ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে। এটিকে এযাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। সুজিত পরিচালিত এ স্পাই থ্রিলারে দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর ও নিল নীতিন মুকেশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমাটির বাজেট নিয়ে নানা আলোচনার পরে এ ব্যাপারে কয়েক দিন আগে মুখ খুলেছেন সুপারস্টার প্রভাস। তিনি জানান, এ ছবির বাজেট ৩৫০ কোটি রুপি। প্রভাসের পারিশ্রমিক নিয়েও কম কানাঘুষা হয়নি। এ সিনেমার জন্য তিনি ১০০ কোটি রুপি নিয়েছেন বলে সম্প্রতি গণমাধ্যমগুলোতে প্রকাশ পায়।