শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

নিখোঁজের ৪ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

মুক্তখবর :
আগস্ট ২২, ২০১৯
news-image

 রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ নিখোঁজ হওয়ার ৪ ঘন্টা পর শিশু ইশরাত (৪) এর লাশ উদ্ধার করেছে রামগঞ্জ ফায়ার সার্ভিস ও চাঁদপুরের একদল ডুবরি। উপজেলার আকরতমা ভুলুয়া বাড়ীর পাশ্ববর্তি একটি মসজিদের পুকুর থেকে গতকাল বুধবার রাত ৮.৪০মিনিটে শিশু ইশরাতের লাশ উদ্ধার করা হয়। শিশু ইশরাত পাশ্ববর্তি পানিয়ালা গ্রামের জলার বাড়ীর ইমরান হোসেনের কন্যা।
স্থানীয় এলাকাবাসী জানান, গতকাল বুধবার দুপুরে শিশু ইশরাতের বাবা-মাসহ স্বপরিবারে পাশ্ববর্তি আকরতমা ভুলুয়া বাড়ীর নিকটাত্মীয়র বাড়ীতে বেড়াতে আসে। বিকাল সাড়ে ৪টায় বাড়ীর সবার অগোচরে শিশুটি ঘর থেকে বের হয়ে যায়।
তার খোঁজে এলাকাবাসী ও আত্মীয়স্বজনরা বাড়ীর পুুকুর ও এলাকায় চষে বেড়ান। রাত সাড়ে ৮টায় নিখোঁজ শিশু ইশরাতের আত্মীয়স্বজন রামগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করতে আসেন।
খবর দেয়া হয় রামগঞ্জ ফায়ার সার্ভিস ও চাঁদপুরের ডুবরির দলকে। তারা পানিতে নেমে দীর্ঘ সময় পরে শিশু ইশরাতের ডুবন্ত লাশ পানি থেকে উদ্ধার করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমাদের কাছে এ বিষয়ে সাধারণ ডায়েরী করার আবেদন করা হলেও সাধারণ ডায়েরী এন্ট্রি করার আগেই মোবাইলে খবর পাওয়া যায় শিশু ইশরাতের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়ভাবে জানা যায়, শিশু ইশরাত পানিতে ডুবে মারা গেছে।
ফায়ার সার্ভিসের অফিসার মোঃ ইকবাল হোসেন ও ডুবুরি নূরুল ইসলাম জানান অভিযানে প্রায় ২০-২৫ মিনিটে পরে নিখোঁশ শিশুটির মরদেহ পুকুর থেকে উদ্বার করা হয়।