সোমবার, ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

বিএনপি বর্তমানে একটি কুঁজো দল: শাজাহান খান

মুক্তখবর :
আগস্ট ২৮, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ২৮ আগষ্ট ২০১৯ (স্টাফ রিপোর্টার) : সাবেক নৌপরিবহন মন্ত্রী এবং সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, কুঁজো মানুষের সোজা হয়ে দাঁড়াতে ইচ্ছা করলেও, সোজা হয়ে দাঁড়াতে পারে না। তেমনি বিএনপি আন্দোলন সংগ্রাম করতে চাইলেও পারে না। বিএনপি বর্তমানে একটি কুঁজো দলে পরিণত হয়েছে।

আজ সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ড কোনো এক ব্যক্তিকে হত্যা নয়, এই হত্যাকাণ্ড মুক্তিযুদ্ধের আদর্শকে হত্যা করা। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছেন। স্বাধীনতাবিরোধী শাহ আজিজুর রহমানকে প্রধানমন্ত্রী বানিয়েছেন। খালেদা জিয়া মুক্তিযুদ্ধবিরোধীদের মন্ত্রী বানিয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তিনি বলেন, জাতীয় শোক দিবসে আমরা শোককে শক্তিতে পরিণত করে মুক্তিযুদ্ধবিরোধী শক্তির বিরুদ্ধে লড়াই সংগ্রাম অব্যাহত রাখতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ বাস্তবায়ন হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা মুক্তিযোদ্ধা সমন্বয় ফাউন্ডেশনের সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদের নেতা আসিবুর রহমান খান। শোকসভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সহ-সভাপতি মাহবুবুর রহমান সুমন।