শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

ফটোশপ করে স্বামীর নিঃসঙ্গতা দূর করলেন প্রিয়াঙ্কা!

মুক্তখবর :
আগস্ট ২৮, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ২৮ আগষ্ট ২০১৯ (বিনোদন ডেস্ক) : জনপ্রিয় মার্কিন ব্যান্ড জোনাস ব্রাদার্সের জন্য স্মরণীয় রাত ছিল সেটি। দীর্ঘ ১১ বছর পর ‘সাকার’ গানের জন্য মিলেছে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস (ভিএমএ)। সেরা পপ গান নির্বাচিত হয়েছে ‘সাকার’। আর সেই রাতে ঘটে এক অপ্রত্যাশিত কাণ্ড।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্ত্রীদের নিয়ে হাজির হয়েছিলেন কেভিন জোনাস ও জো জোনাস। পুরস্কারপ্রাপ্তির আনন্দে ড্যানিয়েল জোনাস ও সোফি টার্নার তাঁদের স্বামী কেভিন ও জোকে জড়িয়ে ধরেন। চুমুও দেন। ঠিক সে সময় একা ছিলেন আরেক ভাই নিক জোনাস। কারণ, অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি প্রিয়তম স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুই ভাইকে স্ত্রীদের সঙ্গে অন্তরঙ্গ দেখা গেলেও নিক ছিলেন নিঃসঙ্গ!

সেই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে পড়ে অন্তর্জালে। দুই পাশে দুই ভাই তাঁদের স্ত্রীকে চুমু দিচ্ছেন আর মাঝখানে প্রিয়াঙ্কাহীন নিক। মুখে হাসির রেখা থাকলেও স্পষ্টই বোঝা যাচ্ছে, স্ত্রীকে মিস করছেন তিনি। ছবিটি নজর এড়ায়নি স্বামীভক্ত প্রিয়াঙ্কারও। তাই ভক্তদের সঙ্গে একটু দুষ্টুমিও সেরে নিলেন নায়িকা। কীভাবে?

দুই ভাইয়ের মাঝখানে নিঃসঙ্গ নিকের সঙ্গে নিজের একটি ছবি ফটোশপ করে জুড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য গ্রাফিক্সের কাজ এত সূক্ষ্ম যে বোঝার উপায়ই নেই। সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ছবি দেখে মনে হচ্ছে, সেই রাতে ঠিক নিককে জড়িয়ে ধরেই ছিলেন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী।

ফটোশপের মাধ্যমে নিককে উষ্ণ আলিঙ্গন করা ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমি সব সময় তোমার সঙ্গে আছি, নিক জোনাস। অভিনন্দন জোনাস ব্রাদার্স। তোমাদের জন্য আমি ভীষণ গর্বিত।’ হ্যাশট্যাগ দিয়ে লেখেন ‘সাকার’।

প্রিয়াঙ্কার ফটোশপ করা ছবি এরই মধ্যে অন্তর্জালে আলোচনার কেন্দ্রে। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার পোস্টে এ পর্যন্ত লাইক পড়েছে ২৪ লাখ ৫০ হাজারের বেশি। হাজার হাজার মন্তব্য তো রয়েছেই।

এ মুহূর্তে পুরো মার্কিন মুলুকে অনুষ্ঠান করে বেড়াচ্ছে জোনাস ব্রাদার্স। কিছুদিন আগে বোস্টনে কনসার্ট চলাকালে মঞ্চ থেকেই স্ত্রীর উদ্দেশে সংকেতে ‘আই লাভ ইউ’ বলতে দেখা যায় নিককে। মঞ্চ থেকে যে মুহূর্তে প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করেন নিক, সঙ্গে সঙ্গে তা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে। এরপরই ভাইরাল হয়ে যায় নিক-প্রিয়াঙ্কার সেই মুহূর্তের ছবি।

বর্তমানে নিক, জো ও কেভিন জোনাসের ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স’-এর ‘হ্যাপিনেস বিগিনস ট্যুর’ চলছে। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি শেষ হবে তাঁদের এই ট্যুর।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি। সূত্র : হিন্দুস্তান টাইমস