রবিবার, ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

কাপাসিয়ার ঘাগটিয়া চালার বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

মুক্তখবর :
আগস্ট ২৯, ২০১৯
news-image

কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :
গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া চালার বাজারে ২৭ আগস্ট মঙ্গলবার বিকালে ইসলামী ব্যাংকের ৫৬৯তম এজেন্ট I কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক কাপাসিয়া শাখার আওতায় ‘এসএমএ বারিক প্লাজা’র দ্বিতীয় তালায় ‘আর কে এন্টারপ্রাইজ’ এ ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবেন।

ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া’র সভাপতিত্বে এবং ইসলামী ব্যাংক কাপাসিয়া শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদুল্লাহ’র উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. মোঃ আমানত হোসেন খান। উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ঢাকা ইষ্ট জোনের প্রধান ও ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ উল্লাহ্। স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক, কাপাসিয়া শাখা প্রধান ও এফএভিপি মোঃ কামরুল আহসান মামুন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি তারেক হোসেন রিপন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুর আলম সেলিম, জেলা পরিষদ সদস্য আতিকুল ইসলাম রিংকু, শিক্ষক নেতা মনিরুজ্জামান প্রমূখ। উদ্বোধনী এজেন্ট সেন্টারের স্বত্তাধিকারী মোঃ কামরুজ্জামান কিরন উপস্থিত সবাইকে আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে সহযোগিতা কামনা করেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেন। এসময় এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংকের ইতিহাস জেনে খুশি হলাম যে, স্বাধীনতা পরবর্তীকালে দেশে একটি ইসলামী ব্যাংক স্থাপন বিষয়ে ওআইসি’র চার্টারে বাংলাদেশের তৎকালীন প্রথম অর্থমন্ত্রী হিসাবে এই কাপাসিয়ার কৃতিসন্তান শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ স্বাক্ষর করেছিলেন। এই অঞ্চলে ব্যাংকের কার্যক্রমে স্বচ্ছতা বজায় রাখলে ব্যাংক এবং গ্রাহক উভয়েই উপকৃত হবেন।