বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ঢাকা জেলার নতুন পুলিশ সুপারের স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

মুক্তখবর :
সেপ্টেম্বর ১০, ২০১৯
news-image

ওবায়দুর রহমান লিটনঃ ঢাকা জেলার নতুন পুলিশ সুপার হিসেবে মারুফ হোসেন সরদার যোগদানের পর সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার( ০৯ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

নতুন দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, মানুষের জন্য ন্যায়বিচার প্রতিষ্ঠা করা এবং মাদকের বিরুদ্ধে লড়াই করে যাওয়াই আমার প্রথম এবং শেষ চ্যালেঞ্জ।

ঢাকা জেলার সকল ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকবেন বলেও জানান ঢাকা জেলার নতুন এসপি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সায়েদুর রহমান, সার্কেল সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ আহমেদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ও ঢাকা উত্তরের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার সহ অন্যান্য কর্মকর্তাগন। ।

গত ১৮ আগস্ট ঢাকা জেলার এসপি শাহ মিজান শাফিউর রহমান পদোন্নতি পেয়ে অতিরিক্ত ডিআইজি হয়ে গেলে পদটি খালি হয়ে যায়। দুই সপ্তাহের মাথায় মারুফ হোসেন সরদারকে এ পদে দায়িত্ব দেওয়া হয়। এর আগে মারুফ হোসেন সরদার মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার পদে দায়িত্ব পালন করেছেন।