মঙ্গলবার,২৬শে মে, ২০২০ ইং

ঢাকা উত্তর ছাত্রলীগের সহসভাপতি বহিষ্কার

মুক্তখবর :
সেপ্টেম্বর ১৭, ২০১৯
news-image

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ (স্টাফ রিপোর্টার) : চাঁদা না দেয়ায় পাঁচ বাসের নিয়ন্ত্রণ নেয়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সহসভাপতি মো. আরিফুল ইসলাম আরিফকে (৩০) ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয়ের স্বাক্ষরসংবলিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সহসভাপতি আরিফুল ইসলাম আরিফ (মিরপুর কলেজ)-এর বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র ও নীতি-আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হলো।’

জানা গেছে, প্রজাপতি পরিবহন নামে একটি বাস কোম্পানির কাছে মাসে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেছিলেন ছাত্রলীগ নেতা আরিফ। চাঁদা না দেয়ায় শনিবার রাতে ওই কোম্পানির পাঁচটি বাসের সব যাত্রী নামিয়ে দিয়ে সেগুলো নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে পরিবহনের কর্মকর্তা-কর্মচারীদের মারধর করে আরিফ ও তার ক্যাডাররা। এ সময় তারা বাসচালক ও সহকারীদের হুমকি দেন, চাঁদা না দিলে কোনো বাসের চাকা ঘুরবে না।