শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০১৯ ইং

দুর্নীতি-অনিয়ম, মাদক, জুয়ার বিরুদ্ধে চলমান অভিযানে কেউই রেহাই পাবেন না: ওবায়দুল কাদের

মুক্তখবর :
সেপ্টেম্বর ২৫, ২০১৯
news-image

ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ (স্টাফ রিপোর্টার) : চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে চুনোপুঁটি থেকে রাঘববোয়াল কেউই রেহাই পাবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস শুটিং ক্লাব পয়েন্টে নবনির্মিত আন্ডারপাসের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি-অনিয়ম, মাদক, জুয়ার বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। এগুলো একটা সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অভিযান চলবে।

সেতুমন্ত্রী আরও বলেন, যার বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পাওয়া যাবে, তাকেই আইনের আওতায় আনা হবে। দুর্নীতি-সন্ত্রাস-মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে। কোনো দুর্নীতিবাজকে ছাড় দেয়া হবে না।

বিএনপির সময়ে দেশে সন্ত্রাস-জুয়ার উত্থান মন্তব্য করে তিনি বলেন, বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মদ-জুয়ার আসর বসেছিল। কিন্তু এ ব্যাপারে তারা কোনো ব্যবস্থা নেয়নি। খালেদা জিয়া যা পারেননি, তা শেখ হাসিনা করে দেখিয়েছেন।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন, চিফ ইঞ্জি. মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এসএম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।