শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০১৯ ইং

লক্ষ্মীপুরে শ্বশুরবাড়িতে জামাইয়ের মৃত্যু

মুক্তখবর :
সেপ্টেম্বর ২৯, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় শ্বশুরবাড়িতে বিষপানে মো. আল আমিন (২৭) নামে এক ঘরজামাইয়ের মৃত্যু হয়েছে। রোববার সকালে পুলিশ ময়নাতদন্তের জন্য ওই যুবকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে নিহতের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যা। এর আগে শনিবার গভীর রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামে শ্বশুরবাড়িতে বিষপানে আল আমিনের মৃত্যু হয়। নিহত আল আমিন উপজেলার চরজগবন্ধু ইউনিয়নের সাহেবেরহাট গ্রামের বেলায়েত হোসেন মাঝির ছেলে। আল আমিন শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকতেন। তিনি পেশায় জেলে ছিলেন। তার দেড় বছরের একটি ছেলেসন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, আল আমিন শনিবার বিকালে বিষপান করেন। পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। বাড়ির লোকজন বুঝতে পেরে স্থানীয়দের সহযোগিতায় বিভিন্নভাবে বিষমুক্ত করতে চেষ্টা করেন। এতে তাৎক্ষণিক সুস্থ হলেও রাতে বিষক্রিয়া হয়ে তিনি মারা যান। তবে তাকে হাসপাতালে নেয়া হয়নি। এদিকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে নিহত আল আমিনের ভাই জসিম বলেন, আমার ভাইয়ের স্ত্রী নাজমা ফোনে একটি ছেলের সঙ্গে কথা বলেছে।

ফোনে কথা বলতে বাধা দিলে আল আমিনের ওপর নাজমা ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে দুজনের মধ্যে বাগবিতণ্ডা ঘটে। একপর্যায়ে নাজমা ও তার বাবা আজাদ মাঝি, মা, বোন, চাচা আমার ভাইকে মারধর করে। পরে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে আমার ভাইকে হত্যা করা হয়। কয়েক দিন আগেও আমার ভাইকে তারা মারধর করেছিল। আমি হত্যাকারীদের বিচার চাই।

কমলনগর থানার এসআই মোশারেফ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বাবা বেলায়েত বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নায়তদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।