সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

ভালোবাসার জন্য প্রস্তুত নন ইলিয়ানা

মুক্তখবর :
নভেম্বর ৭, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ (বিনোদন ডেস্ক) : অনুরাগ বসু পরিচালিত ‘বরফি’ চলচ্চিত্রে মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের। তবে কেবল অভিনয় নয়, মোহময়ী নাচ কিংবা সম্পর্কের জটিলতা নিয়ে মুখ খুলে প্রায়ই শিরোনামে আসতে পটু তিনি। সম্প্রতি যাপিত জীবন নিয়ে আবারও কথা বলেছেন ইলিয়ানা।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, স্বামী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে কিছুদিন আগেই বিচ্ছেদ হয়েছে ইলিয়ানার। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এরই মধ্যে স্বামীর সঙ্গে থাকা সব অন্তরঙ্গ ছবি মুছে ফেলেছেন তিনি। তবে বিচ্ছেদের পর হতাশ হওয়ার পরিবর্তে দৃঢ় হয়েছেন ইলিয়ানা। তিনি জানান, যখন তিনি নিবোনের সঙ্গে মানসিক ও শারীরিক পার্থক্যগুলো খেয়াল করেছেন, তখন থেকেই ভাঙনের শুরু। আর খারাপ সময় আসার পর থেকেই নিজের প্রতি আরো মনোযোগী হয়ে উঠেছেন তিনি। ইলিয়ানা আরো জানান, নিজেকে নিয়ে তিনি ভালো আছেন।

ইলিয়ানা বলেন, ‘প্রেমে পড়া দারুণ ব্যাপার, কিন্তু ভালোবাসার সম্পর্কে টিকে থাকা ভিন্ন বিষয়। সঙ্গী আপনাকে শান্ত ও নিরাপদ করে তোলে, কিন্তু মানসিকভাবে ভালো থাকা আরো বেশি জরুরি।’

সম্পর্কে জড়ানো নিয়ে নিজের ভাবনার কথা জানাতে গিয়ে ইলিয়ানা বলেন, ‘এখনই ভালোবাসার জন্য প্রস্তুত নই আমি। আমি যেখানে আছি, ভালো আছি। আমি নিজের প্রেমে পড়ছি।’

ইলিয়ানাকে সর্বশেষ অজয় দেবগন অভিনীত ‘রেইড’ ছবিতে দেখা যায়। তাঁর হাতে এখন দুটো ছবি। পত্রপত্রিকার খবর, আনিস বাজমি পরিচালিত ‘পাগলপান্তি’ ছাড়াও অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে ‘দ্য বিগ বুল’ ছবিতে অভিনয় করবেন এ নায়িকা। সত্য ঘটনা অবলম্বনে এ ছবি প্রযোজনা করবেন অজয় দেবগন। দ্রুতই শুটিং সেটে যোগ দেবেন ইলিয়ানা।

‘পাগলপান্তি’ কমেডি ধাঁচের ছবি। এতে ইলিয়ানা ও জন আব্রাহাম ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, আরশাদ ওয়ারসি ও কৃতি খরবান্দা। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘মুবারকন’-এর পর ফের আনিস বাজমির সঙ্গে কাজ করলেন ইলিয়ানা ডি ক্রুজ।