সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

সালমানকে পেয়ে উত্তেজিত দিশা

মুক্তখবর :
নভেম্বর ৭, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ (বিনোদন ডেস্ক) : ভাবুন তো, এ মুহূর্তে বলিউডে সবচেয়ে সুখী মানুষটি কে? নিশ্চয়ই আপনার তালিকার শীর্ষে থাকবে দিশা পাটানির নাম। আর থাকবেই বা না কেন, তিনি যে সালমান খানের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন।

হ্যাঁ, ২০২০ সালের ঈদে মুক্তি পাবে ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। এ ছবিতে সালমানের নায়িকা দিশা। অবশ্য অন্তর্জালে অনেকে দুজনের বয়সের ব্যবধান নিয়ে প্রশ্ন তুলেছেন। সালমানের চেয়ে ২৬ বছরের ছোট দিশা পাটানি।

এর আগে ব্লকবাস্টার ‘ভারত’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করেছিলেন দিশা। তাঁদের ‘স্লো মোশন’ গানটি ভীষণ জনপ্রিয়তা পেয়েছিল। অবশ্য এ ছবিতে তাঁর উপস্থিতির সময় ছিল কম। এবার ‘রাধে’ ছবিতে পূর্ণাঙ্গ নায়িকা হচ্ছেন।

ফের সালমানের সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ উত্তেজিত দিশা। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে দিশা বলেছেন, ‘সালমান স্যারের সঙ্গে ফের পর্দা ভাগাভাগি করতে পেরে আমি খুব উত্তেজিত।’

সালমান খানকে ‘সান্তা ক্লজ’ বলে অভিহিত করেন দিশা। বলেন, পুরো বিশ্বেই ভক্তদের হৃদয়ে আনন্দবার্তা এনে দেন সালমান। আর এ বছরের সঠিক ‘ক্রিসমাস গিফট’ হচ্ছেন সালমান নিজে। ‘ওই ভূমিকার জন্য আমাকে প্রস্তাব দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান, আমি খুব উত্তেজিত ও খুশি। এই সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি,’ যোগ করেন দিশা।

এর আগে ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ও ‘বাঘি টু’র মতো ছবি করেছেন দিশা পাটানি। টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধেছিলেন ‘বাঘি টু’ ছবিতে, সে ছবিও ব্লকবাস্টার হয়েছিল।