মঙ্গলবার,১৪ই জুলাই, ২০২০ ইং

নাগরপুরের এসি ল্যান্ড করোনায় আক্রান্ত

মুক্তখবর :
জুন ১, ২০২০
news-image

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০ (নিজস্ব প্রতিনিধি) : টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল রোববার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়, এতে তিনি করোনা পজিটিভ বলে জানা যায়। নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘এসি ল্যান্ড তারিন মসরুর গত বুধবার জ্বর, ঠান্ডা, সর্দি, কাশি থাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে যান। পরে বৃহস্পতিবার তার নমুনা ঢাকায় পাঠানো হয়। রোববার রাতে নমুনার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।’

ডা. মো. রোকনুজ্জামান জানান, এসি ল্যান্ডের স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক। নমুনার দেওয়ার আগে থেকে টাঙ্গাইলের বাসায় তিনি আইসোলেশনে রয়েছেন।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, ‘নাগরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর ৩৫তম ব্যাচের বিসিএস ক্যাডার। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গত ২২ মে তার শরীরে জ্বর অনুভব করলে তখন থেকে তিনি তার বাসায় আইসোলেশনে রয়েছেন। রোববার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে ‘

‘এ বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসক সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তিনি এসি ল্যান্ডের চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবেন’ বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।