বৃহস্পতিবার,৬ই আগস্ট, ২০২০ ইং

যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

মুক্তখবর :
জুলাই ৬, ২০২০
news-image

আজ সোমবার (৬ জুলাই) বাংলাদেশ যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল এক বিবৃতিতে সংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সেই সময় রাজপথে আওয়ামী লীগের সব কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি যুব মহিলা লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তোলেন।

করোনাভাইরাস মহামারি সংকটের কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পালন করবে সংগঠনটি। এবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১টার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করবে দলটি।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল আরটিভি নিউজকে বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা ১১টায় ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হবে। করোনাভাইরাসের কারণে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে।