বৃহস্পতিবার,৬ই আগস্ট, ২০২০ ইং

পরিস্থিতির ওপর সব নির্ভর করছে: সারিকা

মুক্তখবর :
জুলাই ১১, ২০২০
news-image

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০ (বিনোদন রিপোর্টার): জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। একটা সময় বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করে পেয়েছেন ব্যাপক সফলতা। তবে মধ্যে একটা দীর্ঘ বিরতিতে ছিলেন তিনি। যদিও গত বছর থেকে নিয়মিত অভিনয় করে চলেছেন। এদিকে করোনা দুর্যোগের কারণে গত মার্চের পর থেকে অভিনয়ে ছিলেন না এ মডেল-অভিনেত্রী। দীর্ঘ প্রায় চার মাস ঘরবন্দি থেকে অবশেষে অভিনয়ে ফিরেছেন সারিকা। আজ থেকে শুরু করেছেন একটি খণ্ড নাটকের কাজ। নাটকটি পরিচালনা করছেন তপু খান। নাটকের শুটিং হচ্ছে রাজধানীর একটি শুটিং স্পটে। দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে সারিকা বলেন, আগেও আমি মাঝে মধ্যে অভিনয় থেকে বিরতি নিতাম। কাজ বেশ কম করতাম। কিন্তু করোনাভাইরাসের জন্য এভাবে এত দীর্ঘ বিরতি চলে আসবে সেটা কল্পনায়ও ছিল না। কিন্তু কিছু করার ছিলো না। নিরাপত্তার কথা ভেবে কাজে ফিরিনি এতদিন। তবে গত মাসেই কাজে ফেরার ইচ্ছা ছিল। কিন্তু আমার বাবা করোনা আক্রান্ত হওয়ায় কাজে ফেরার সময়টি পিছিয়ে যায়।
বাবা এখন পুরোপুরি সুস্থ। বাসার অন্য সবাইও সুস্থ আছেন। তাই চিন্তা করলাম এখন কাজ শুরু করা যায়। এখন পর্যন্ত পাঁচটি ঈদের নাটকের সিডিউল দিয়েছি। তবে পরিস্থিতির ওপর সব নির্ভর করছে। প্রয়োজন মনে করলে কাজের সংখ্যা কমাতেও পারি।
সারিকা নিজের কাজ প্রসঙ্গে বলেন, আমি গত বছর থেকেই নিয়মিত অভিনয় করছি। কিন্তু করোনার কারণে বিরতি দিতে হলো। এখন থেকে নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। যেসব ভক্ত-দর্শক আমার অভিনয় পছন্দ করেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। ঘরবন্দি সময়টা কিভাবে কাটানো হয়েছে? উত্তরে সারিকা বলেন, সন্তানকে নিয়েই কেটেছে। বাসার কাজ করেছি। অনেক ছবি দেখেছি। দোয়া করেছি যেন করোনা পরিস্থিতি দ্রুত শেষ হয়। কারণ এর ফলে অনেক মানুষ খারাপ অবস্থার মধ্যে পরে গেছে। সারিকা বলেন, আমাদের দেশে এখনও করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। সব কিছুই থমকে আছে। বিশেষ করে নিম্নআয়ের মানুষেরা বিপদে পরেছে বেশি৷ তাই সবারই উচিত এসব মানুষের পাশে দাড়ানো।