বুধবার,২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

কাপাসিয়ায় এইচএসসি পরীক্ষার্থীর শরীরে এসিড নিক্ষেপ, আটক ১

মুক্তখবর :
এপ্রিল ২৮, ২০১৯
news-image

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় সহপাঠীর ছোঁড়া এসিডে এক এইচএসসি পরীক্ষার্থীকে ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার দুপুর দেড়টার দিকে কাপাসিয়ার তরগাঁও ফেরীঘাটে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী শিলামনি আড়াল জি এম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। সে আড়াল এলাকার সিরাজ উদ্দিন মাস্টারের কন্যা।
হামলাকারী সাগর আহতের সহপাঠী ও একই এলাকার আলমগীর বেপারীর ছেলে। হামলায় সাগরের ভাই ও কয়েকজন বন্ধুর সহযোগিতার অভিযোগ রয়েছে।
আহত শিক্ষার্থীর বাবা সিরাজ উদ্দিন জানান, কাপাসিয়া কেন্দ্রে এইচএসসি পরীক্ষাশেষে ফেরার পথে অভিযুক্ত সাগর তার ভাই ও বন্ধুদের নিয়ে তার কন্যার ওপর এসিড হামলা করে। সাগরের এক বন্ধু শাওন বর্তমানে একটি হত্যা মামলায় জেলহাজতে রয়েছে। গত বেশ কিছুদিন আগে পরিতোষ বর্মনের ছেলে শাওনকে গ্রেপ্তার করতে পুলিশকে সহযোগিতা করেছিলাম। এরপর থেকেই শাওনের বন্ধু সাগর ও সহযোগীরা আমার পরিবারের সাথে শত্রুতা করে আসছে।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. সালাহ উদ্দিন জানান, ওই ছাত্রীর দুই হাত তথা ৫ভাগ এসিডে ঝলসে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, ছাত্রীর হাতে রাসায়নিক পদার্থের অল্প কিছু পোড়ার চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এসিড নিক্ষেপের অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত সাগরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।