শুক্রবার,৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নিকলীতে বন্দুকের গুলিতে কৃষক নিহত

মুক্তখবর :
মে ২৭, ২০১৯
news-image

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : কিশোরগঞ্জের নিকলী উপজেলায় প্রতিপক্ষের বন্দুকের গুলিতে খোকন মিয়া (৫২) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আফজাল হোসেন (২২) নামে এক যুবক আহত হয়েছেন।রোববার (২৬ মে) সন্ধ্যার দিকে উপজেলার সিংপুর ইউনিয়নের ভাটিভড়াটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া উপজেলার ভাটিভড়াটিয়া গ্রামের মুনসুর আলী দয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাটিভড়াটিয়া গ্রামের আবু তাহের ও খোকনের লোকজনের মধ্যে এলাকায় আধিপত্য ও জমিজমা নিয়ে বিরোধ রয়েছে।রোববার (২৬ মে) সন্ধ্যার আগে স্থানীয় মাঠে শিশুদের ফুটবল খেলা দেখতে যায় খোকনের ছেলে আপনসহ কয়েকজন। পরে আপন ও তার সঙ্গীরা কয়েকজনকে রাস্তা থেকে আটক করে আবু তাহেরের বাড়িতে নিয়ে মারধর করে। খবর পেয়ে খোকনসহ তার লোকজন তাদেরকে উদ্ধার করতে গেলে

দু’পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে আবু তাহেরের লোকজন বন্দুক (আগ্নেয়াস্ত্র) দিয়ে গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে খোকন মারা যান। এ ঘটনায় আফজাল হোসেন (২২) নামে এক যুবক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন ভুইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে বলেও জানান তিনি।