সোমবার,১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

স্বামীর বাড়িতে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

মুক্তখবর :
জুন ৯, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ০৯ জুন ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : বরিশালে স্বামীর বাড়িতে সুস্মিতা সরকার (১৮) নামে এক কলেজছাত্রীর রহস্যনজক মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (০৮ জুন) দিনগত রাতে নগরের গোরস্থান রোডের ধোপাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সুস্মিতা সরকার নগরের নবগ্রাম রোড এলাকার বাসিন্দা স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আলাদা ধর্মের হওয়া সত্ত্বেও প্রেমের জেরে পাঁচ মাস পূর্বে বিয়ে করেন সুস্মিতা ও তার স্বামী মাইনুল ইসলাম শান্ত। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কলহ থাকলেও সুস্মিতা তার স্বামীর কাছেই বসবাস করতেন।

এ ঘটনার পরপরই সুস্মিতার স্বামী ধোপাবাড়ি মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে মাইনুল ইসলাম শান্তকে আটক করেছে পুলিশ।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক বলেন, সুস্মিতাকে তার স্বামী শান্তই হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে আমরাও হাসপাতালে যাই। পরে জিজ্ঞাসাবাদের জন্য শান্তকে আটক করেছি।

‘সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

হাসপাতাল সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে অচেতন অবস্থায় সুস্মিতাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।