সোমবার,১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ধামরাইয়ে পৃথক স্থানে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা

মুক্তখবর :
জুলাই ২২, ২০১৯
news-image

ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯ (নিজস্ব প্রতিনিধি) : ঢাকার ধামরাই উপজেলায় পৃথক স্থানে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মো. আবুল কালাম আজাদ (২৪) ও মো. শরীফুল ইসলাম (২৬)। রোববার দিবাগত রাতে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রাম ও আটিমাইটান এলাকায় এ দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ধামরাই থানার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মো. ফজর আলীর ছেলে মো. আবুল কালাম আজাদ ও উপজেলার আটিমাইটান গ্রামের মো. আবদুর রহমানের ছেলে মো. শরীফুল ইসলাম।
স্থানীয়দের বরাত দিয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, মো. আবুল কালাম আজাদের সঙ্গে স্থানীয় মুদি দোকানদার সাইফুল ইসলামের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল।
গত রোববার রাত ১০টার দিকে আবুল কালাম আজাদ সাইফুলের স্ত্রীর সঙ্গে দেখা করতে তার ঘরে যায়। বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে সাইফুলকে ডেকে আবুল কালাম আজাদকে আটক করে বেধড়ক পিটুনি দেয়। এ সময় তার হাত-পা ভেঙে ফেলে।
পরে গ্রামবাসীর সহায়তায় আজাদকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে, তারা হলেন- মো. সাইফুল ইসলাম ও তার স্ত্রী রোজিনা আক্তার, তোফাজ্জ্বল হোসেন, মো. ফরহাদ হোসেন, মো. শহিদুল ইসলাম সহিদ ও সাইজুদ্দিন ওরফে সাইজা।
এর আগে রোববার দিনগত রাতে মো. শরীফুল ইসলামকে পিটিয়ে হত্যার পর মরদেহটি কৃষি মাঠে ফেলে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। তবে পুলিশ বিষয়টিকে রহস্যজনক বলে মনে করা হচ্ছে।

হত্যাকাণ্ডের দাবিতে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা নেবে বলে জানান ওসি।