মঙ্গলবার,২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শেষ ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দঙ্গলকন্যা, প্রকাশ্যে পোস্টার

মুক্তখবর :
জুলাই ২৫, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ (বিনোদন ডেস্ক) : অবশেষে প্রকাশ্যে এলো ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার প্রথম পোস্টার। কিছুদিন আগে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম তাঁর পেশা ‘ইসলামী মূল্যবোধের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দেন। পরে মত না বদলালে, এটিই জাইরার শেষ চলচ্চিত্র।

দীর্ঘদিন পর সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ছাড়াও এ ছবিতে রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ।

বেশ কিছুদিন আগে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছিল। শুটিং শেষে সামাজিক মাধ্যমে দলবদ্ধ ছবি পোস্ট করেছিলেন ‘কোয়ান্টিকো’ তারকা। তার আগে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

একই পরিবারের চার সদস্যকে নিয়ে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর গল্প। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। পালমোনারি ফাইব্রোসিস রোগে মারা যান তিনি। আয়শার চরিত্রে অভিনয় করেছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম। আর তাঁর মা অদিতি চৌধুরীর ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া।

প্রথম পোস্টারে দেখা যাচ্ছে, চার অভিনেতা একসঙ্গে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন। টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ)-এ জায়গা করে নিয়েছে এ ছবি। খোদ টিআইএফএফ তাদের সোশ্যাল মিডিয়ার পেজে পোস্টারটি শেয়ার করে এ সংবাদ জানিয়েছে।

২০১৬ সালে মুক্তি পাওয়া সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান কাশ্মীরের মেয়ে জাইরা ওয়াসিম। ব্ক্স অফিসে ব্লকবাস্টার হয়। পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। সেই থেকে তিনি দঙ্গলকন্যা নামে পরিচিত। তবে সম্প্রতি অভিনয় ছাড়ার ঘোষণা দেন এ অষ্টাদশী।

এ ছাড়া, নির্মাতাদের জাইরা ওয়াসিম স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘দ্য স্কাই ইজ পিংক’-এর কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর।

-সূত্র : জি নিউজ